• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন ডেভিড ওয়ার্নার

  ক্রীড়া ডেস্ক

২৭ জুন ২০১৯, ১৬:২৯
ডেভিড ওয়ার্নার
পরিবারসহ ওয়ার্নার (ছবি : সংগৃহীত)

শনিবার (২৯ জুন) নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার পরবর্তী বিশ্বকাপ ম্যাচ। ট্রান্স-তাসমান লড়াইয়ে পরদিনই রবিবারের সাপ্তাহিক ছুটি। দিনটি ওয়ার্নারের জন্য নিছক কোনো ছুটির দিন নয়, বড়ং উদযাপনের বড় উপলক্ষ্য তার জন্য। কারণ তৃতীয় বারের মতো সন্তানের বাবা হচ্ছেন অস্ট্রেলীয় ওপেনার। ওয়ার্নার ও ক্যান্ডিসের এর আগে রয়েছে দুটি কন্যা সন্তান ইন্ডি রে ও আইভি মে। 

নিউজিল্যান্ডের ম্যাচের পর অজিদের এক সপ্তাহ বিরতি। বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে তারা লড়বে ৬ জুলাই দক্ষিণ আফ্রিকার সঙ্গে। রবিবার থেকে ছুটি শুরু ওয়ার্নারের। স্ত্রী ক্যান্ডিস ও সন্তানকে সময় দেওয়ার জন্য কয়েকদিন সময় পাবেন অজি ওপেনার।  

বিশ্বকাপের পর মর্যাদার অ্যাশেজ লড়াই। অস্ট্রেলিয়া দলের খেলোয়াড়রা লম্বা সময়ের জন্য আছেন ইংল্যান্ডে। যে কারণে স্ত্রী ও পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যাকে বলা হচ্ছে ফ্যামিলি টাইম। বোর্ডের এ সিদ্ধান্ত সবার জন্য অনেক ভালো মনে করছেন ওয়ার্নার। তিনি বলেন “অ্যাওয়ে সিরিজের সময় পরিবারকে যখন পাই, তখন সত্যি ভালো লাগে। আমরা ভাগ্যবান, পরিবার আছে বলেই নিজেদের এতটা মেলে ধরতে পারি”। 

ক্রিকেটে বল টেম্পারিংয়ের ঘটনায় বেশ হতাশ ছিলেন ওয়ার্নার। স্ত্রী ক্যান্ডিসের কারণে এই দীর্ঘ সময় ক্রিকেটের বাইরে থেকেও বিশ্বকাপে ছন্দে রয়েছেন মনে করেন অজি বাঁহাতি। তিনি বলেন, ও শক্ত মনের এক নারী। নির্বাসনের সময় আমি যখন ক্রিকেট থেকে দূরে, বিছানা থেকে আমাকে টেনে তুলত। আমাকে দৌড়াতে নিয়ে যেত, ট্রেনিংয়ে নামাত। যে ভাবে দেখতে আমাকে অভ্যস্ত ছিল, ঠিক সে ভাবেই আবার ফিরিয়ে এনেছিল”। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড