• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাজিল ও প্যারাগুয়ের সম্ভাব্য একাদশ

  অধিকার ডেস্ক    ২৭ জুন ২০১৯, ১২:৪০

ব্রাজিল-প্যারাগুয়ে লড়াই
প্রথম কোয়ার্টার ফাইনালে ব্রাজিল-প্যারাগুয়ে (ছবি : সংগৃহীত)

পোর্তো অ্যালেগ্রির অ্যারেনা ডো গ্রেমিওতে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে লড়াই করবে ব্রাজিল ও প্যারাগুয়ে। বাংলাদেশ সময় শুক্রবার সাড়ে ছয়টায় শুরু ম্যাচটি। লাতিন অঞ্চলের এ লড়াইয়ে এর আগে ৩০ ম্যাচে মুখোমুখি হয়েছে তারা। এর মধ্যে ব্রাজিল জিতেছে ১৩টিতে, হেরেছে সাত ম্যাচ, ড্র হয়েছে বাকি দশ ম্যাচ।

আগের ম্যাচে লালকার্ড পাওয়ায় এ ম্যাচে থাকছেন না ব্রাজিল দলের প্রাণভোমরা ক্যাসিমিরো। তার পরিবর্তে ফার্নান্দিনহো খেলবেন একাদশে। তবে নিষেধাজ্ঞার কবলে নেই প্যারাগুয়ে। কোপা আমেরিকার এবারের আসরে ‘এ’ গ্রুপে খেলেছে স্বাগতিক ব্রাজিল। তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে তারা। অপরদিকে, ‘বি’ গ্রুপে খেলেছে প্যারাগুয়ে। তিন ম্যাচে দুই পয়েন্ট পেয়ে নকআউট পর্বে উত্তীর্ণ হয়েছে দুইবারের কোপা চ্যাম্পিয়নরা।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ

আলিসন বেকার (গোলরক্ষক), থিয়াগো সিলভা, মারকুইনহোস, ফিলিপ লুইজ, দানি আলভেজ (অধিনায়ক), আর্থার, গ্যব্রিয়েল জেসুস, ফিলিপ কৌতিনহো, ফার্নান্দিনহো, এভারটন, রবার্তো ফিরমিনো।

প্যারাগুয়ের সম্ভাব্য একাদশ

রবার্তো ফার্নান্দেজ (গোলরক্ষক), ইভান পিরিজ, জুনিয়র আলনসো, গুস্তাভো গোমেজ (অধিনায়ক), সান্তিয়াগো আরামেন্দিয়া, রিচার্ড সানচেজ, রড্রিগো রোজাস, ডারলিস গঞ্জালেজ, ম্যাতিয়াস রোজাস, মিগুয়েল আলমিরন, অস্কার কারডোজো।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড