• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারের শাস্তি বহাল রেখেছে উয়েফা

  ক্রীড়া ডেস্ক

১৯ জুন ২০১৯, ২০:৪৯
নেইমার
শাস্তি বহাল নেইমারের (ছবি : সংগৃহীত)

আপিল করেও কাজ হয়নি নেইমারের। তিন ম্যাচের নিষেধাজ্ঞা বহাল রেখেছে উয়েফা। গত চ্যাম্পিয়নস ট্রফির শেষ ষোলো পর্বে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বিদায় নেয় পিএসজি। এ ম্যাচের পর নেইমার উয়েফাকে গালাগাল করে বসেন। এতে তার ওপর তিন ম্যাচের নিষেধাজ্ঞা জারি করে উয়েফা।

ম্যাচ হারের পর নিজের ইনস্টগ্রামে উয়েফাকে উদ্দেশ্য করে গালাগাল করেন নেইমার। পিএসজি তারকাকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করায় আপিল করে পিএসজি। তবে ফ্রান্সের ক্লাবটির আপিল খারিজ করে দিয়েছে উয়েফা। আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে প্রথম তিনটি ম্যাচ খেলতে পারবেন না ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

শেষ ষোলোতে চোটের কারণে খেলতে পারেননি নেইমার। প্রথম লেগ জিতলেও পরের লেগে ঘরের মাঠে হেরে যায় পিএসজি। সে ম্যাচে ৯৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন ম্যানইউ তারকা মার্কাস রাশফোর্ড। এ পেনাল্টির সিদ্ধান্ত নিয়েই আপত্তি ছিল নেইমারের। ভিআর দেখে রেফারি সিদ্ধান্ত নিলেও মেনে নিতে পারননি ২৭ বছর বয়সী নেইমার।

তিনি ইনস্টগ্রামে লেখেন, ' এটা লজ্জার, উয়েফা এখনো চার ব্যক্তির ওপর দায়িত্ব দিয়ে যাচ্ছে, যারা ফুটবল ও ভিআর রিভিউ নিয়ে কিছুই জানে না'। একই সঙ্গে গালাগাল করেন উয়েফাকে। এতে শাস্তি ঘোষণা করে ইউরোপীয় ফুটবলের সবোর্চ্চ সংস্থা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড