• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোপা আমেরিকা ২০১৯

আর্জেন্টিনার জালে কলম্বিয়ার জোড়া গোল

  ক্রীড়া ডেস্ক

১৬ জুন ২০১৯, ০৫:৪১
কলম্বিয়া
কলম্বিয়ার গোল উৎসব (ছবি: সংগৃহীত)

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামে গতবারের রানার্সআপ মেসির আর্জেন্টিনা। প্রথমার্ধ গোলশূন্য ড্র হওয়া পর দ্বিতীয়ার্ধে ৭১ মিনিটে গোল দেন কলম্বিয়ার মার্টিনেজ। এরপর ৮৬ মিনিটে আরেকবার আর্জেন্টিনার জালে বল পাঠান জাপাতা।

ব্রাজিলের এরিনা ফন্টে নোভাতে বি গ্রুপের প্রথম ও কোপা আমেরিকার তৃতীয় ম্যাচে বাংলাদেশ সময় ভোর চারটায় খেলতে নামে মেসির আর্জেন্টিনা ও কলম্বিয়া। তবে গতবারের রানার্সআপ আর্জেন্টিনা আশানুরূপ শুরু করতে পারেনি। প্রথমার্ধে বল দখলে এগিয়ে ছিল কলম্বিয়াই। কলম্বিয়ার পাস সংখ্যাও আর্জেন্টিনার চেয়ে বেশি ছিল। অন্যদিকে গোলবার বরাবর কেউ শট নিতে না পারলেও কলম্বিয়া তিনবার শট নিতে সক্ষম হয়েছে যেখানে আর্জেন্টিনার শট সংখ্যা শূনা।

দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে গোল দিয়ে কলম্বিয়াকে এগিয়ে দেন মার্টিনেজ। হামেস রড্রিগেজের এসিস্টে গোল দেন তিনি। এরপর ৮০ মিনিট দলের পক্ষে দ্বিতীয় গোল করেন জাপাতা। গোল উদযাপনে জার্সি খুলে তিনি হলুদ কার্ড পান।

তিনবার আন্তর্জাতিক টুর্নামেন্টের ফাইনাল খেলে ব্যর্থ হওয়া মেসির সামনে আবারও আন্তর্জাতিক শিরোপা জয়ের সুযোগ। কয়েকদিন আগে উয়েফা নেশনস কাপের শিরোপা জিতেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাই মেসিভক্তরাও খুব করে চাইবে কোপা জিতে মেসির শিরোপা খরা কাটুক।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড