• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় ক্রিকেটের গোমর ফাঁস হচ্ছে এবার

  ক্রীড়া ডেস্ক

১৬ জুন ২০১৯, ০২:১৫
যোগরাজ সিং
যুবরাজ সিং-এর বাবা যোগরাজ সিং (ছবি : সংগৃহীত)

কয়েকদিন আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। ভারতের হয়ে টি-টোয়েন্টি ও ওডিআই বিশ্বকাপ জেতা এ ক্রিকেটার ক্যারিয়ারে পেয়েছেন প্রায় সকল সফলতা। তবে ক্যারিয়ারের শেষ দিকে যুবরাজ অবহেলার শিকার হয়েছেন বলেই অভিযোগ তার বাবা যোগরাজের। ভারতীয় ক্রিকেটের অনেক অজানা তথ্য ফাঁসের হুমকিও দিয়েছেন তিনি।

বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেটের অনেক অজানা তথ্য ফাঁস করে দেয়ার কথা জানিয়েছেন যুবরাজের বাবা যোগরাজ। গৌতম গাম্ভীর, ভিভিএস লক্ষ্মণসহ অনেক ক্রিকেটারের খেলায় থাকা অবস্থায় অবসরের সুযোগ না পাওয়ার জন্য তিনি দলের নির্দিষ্ট একজন ক্রিকেটারকে দায়ী করেছেন। তিনি বলেন, 'অনেক বড় বড় ক্রিকেটাররা খেলতে খেলতে অবসর নেওয়ার সুযোগ পাননি। গৌতম গম্ভীর থেকে ভিভিএস লক্ষ্মণ—এরকম অনেক নাম নিতে পারি যাঁরা খেলার মধ্যে থাকাকালীন অবস্থায় অবসর নিতে পারেননি। এই ধরনের ঘটনার পিছনে রয়েছে একজন।'

যোগরাজ ক্রিকেটারের নাম না প্রকাশ করলেও সকলের ধারণা তিনি ধোনীকে ইঙ্গিত করেই কথাগুলো বলেছেন। কারণ এর আগেও ধোনীকে নিয়ে তিনি নানা তীর্যক মন্তব্য করেছিলেন। এখন দেখার বিষয় বিশ্বকাপ শেষে যোগরাজ ধোনী সম্পর্কে কি তথ্য ফাঁস করেন আর ধোনী সেগুলো কিভাবে মোকাবেলা করেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড