• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিভিতে না দেখালেও যেভাবে দেখবেন আর্জেন্টিনার ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

১৫ জুন ২০১৯, ২১:২০
লিওনেল মেসি ও হামেস রদ্রিগেজ (ছবি : সংগৃহীত)
লিওনেল মেসি ও হামেস রদ্রিগেজ (ছবি : সংগৃহীত)

ব্রাজিল-বলিভিয়ার ম্যাচ দিয়ে পর্দা উঠেছে কোপা আমেরিকার ৪৬তম আসরের। উদ্বোধনী ম্যাচে বলিভিয়াকে ৩-০তে হারিয়ে কোপা মিশন শুরু করেছে ব্রাজিল। টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় ভেনেজুয়েলার মুখোমুখি হবে পেরু। আর তৃতীয় ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। ম্যাচ দুটি শুরু হবে রবিবার (১৬ জুন ) বাংলাদেশ সময় ভোর রাত ৪টায়।

এবারের কোপা আমেরিকার খেলাগুলো ইন্ডিয়ার কোনো টিভি চ্যানেল দেখাবে না! ব্রডকাস্টিং রাইটস কিনতে পারেনি তাই বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তরা লিওনেল মেসিদের খেলা দেখতে পারছেন না।

তবে মেসি ভক্তদের আশহত হবার প্রয়োজন নেই-

মোবাইলে কিংবা স্মার্ট গুগল টিভিতে খেলা দেখতে পারবেন। সে ক্ষেত্রে কিছু ছোট কাজ করতে হবে। ইন্টারন্যাশনাল একটি চ্যানেলে সব খেলা সম্প্রচার করা হবে। BEIN SPORTS এই চ্যানেলের ম্যাচ দেখা যাবে। তাছাড়া, আরও আছে FOX SPORTS, ESPN USA, TYC Sports এগুলো।

এবার আসুন কীভাবে এসব চ্যানেলের মাধ্যমে সরাসরি খেলা দেখবেন-

বেইন স্পোর্টসের খেলা যদি দেখতে চান মোবাইল ব্যবহারকারীগণ তবে আপনাদের জন্য দুটি অ্যাপস রয়েছে- (Live Net TV ও Navixsports App)।

এখন এগুলো পাবেন কোথায়? এগুলো আপনার মোবাইলের গুগল প্লে-স্টোরে খুঁজলেও অরিজিনাল অ্যাপসটা পাবেন না। এগুলো পাবেন আপনার গুগল ব্রাউজারে সার্চ অপশনে এগুলোর নাম শুদ্ধভাবে লিখলে সার্চ রেজাল্টের প্রথম লিঙ্কে ঢুকেই ডাউনলোড করে নিবেন। ডাউনলোডের প্রাক্কালে আপনার ফোন বলবে এই অ্যাপটি হার্মফুল হবে আপনি কি ইন্সটল করবেন তবুও? হ্যাঁ আপনি করবেন কোনো সমস্যা হবে না। ইন্সটলেশন শেষে অ্যাপটিতে ঢুকে চ্যানেল যা যা নাম বললাম তাতে খুঁজে বের করবেন আর আপনার মোবাইলে কোপা আমেরিকার ম্যাচ উপভোগ করবেন।

এছাড়া আরও একটু সহজ উপায়ে এসব অ্যাপস আপনি পাবেন-

গুগল ব্রাউজারে ঢুকবেন (মোবাইল হোক স্মার্ট টিভি হোক কিংবা পিসি হোক)। সার্চ বক্সে লিখবেন- bdixsports.com; ব্যাস এদের ওয়েবসাইটে ঢুকবেন তারপর দেখবেন কোপা আমেরিকার লোগো সম্বলিত একটা লিংক ওটা ওপেন দিলেই স্ক্রিন বড় করে অনায়াসে উপভোগ করবেন আপনার প্রিয় দলের ম্যাচগুলো।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড