• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

বার্সায় যাচ্ছেন গ্রিজমান, নিশ্চিত করলেন অ্যাতলেটিকো সিইও

  ক্রীড়া ডেস্ক

১৩ জুন ২০১৯, ০৮:৫২
আতোঁয়া গ্রিজমান
আতোঁয়া গ্রিজমান (ছবি : সংগৃহীত)

গুঞ্জনটা গত মৌসুমেও শোনা গিয়েছিল। কাতালান শিবিরে যোগ দিচ্ছেন অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি তারকা আতোঁয়া গ্রিজমান। আগামী মৌসুমে বার্সার হয়ে খেলবেন এই ফরাসি তারকা; বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাতলেটিকো মাদ্রিদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মুগিয়েল আঙ্গেল গিল মারিন। তবে বার্সেলোনার পক্ষ থেকে ঘোষণাটি এখনো আসেনি। 

গেল মৌসুমেও গ্রিজমানকে কেনার জন্য মরিয়া হয়েই লেগেছিল কাতালানরা। আলোচনাও এগিয়েছিল অনেক দূর। কিন্তু শেষ পর্যন্ত অ্যাতলেটিকোতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। চুক্তি নবায়ন করেছিলেন পাঁচ বছরের জন্য। কিন্তু এক মৌসুম না যেতেই পাল্টে গেল সবকিছু। ক্লাব বদলানোর সিদ্ধান্ত নেন এ ফরাসি ফরোয়ার্ড। 

বুধবার (১২ জুন) অ্যাতলেটিকো মাদ্রিদের সিইও মুগিয়েল আঙ্গেল গিল মারিন ইএসপিএনকে জানিয়েছেন, 'আগামী মৌসুমে তার (গ্রিজমান) খেলার বিষয়টি পরিষ্কার করতে চাই; পরবর্তী মৌসুম খেলবে সে বার্সেলোনার হয়ে।' 

২০১৪ সালে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার পর ২৫৬টি ম্যাচ খেলেছেন ২৮ বছর বয়সী এই ফরাসি তারকা। তাতে গোল করেছেন ১৩৩টি। গত পাঁচ মৌসুমে প্রতিবারই ক্লাবের সর্বোচ্চ গোলদাতাও তিনি। আর এ সময়ে ক্লাবের হয়ে জিতেছেন ১টি করে ইউরোপা লিগ কাপ, স্প্যানিশ সুপার কাপ ও ইউরোপা সুপার কাপ।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড