• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

নোফেলকে হারিয়ে শীর্ষস্থান পোক্ত করল বসুন্ধরা

  ক্রীড়া ডেস্ক

২৩ মে ২০১৯, ১৯:৪২
বসুন্ধরা-নোফেল স্পোর্টিং
বসুন্ধরা কিংস এবং নোফেল স্পোর্টিংয়ের মধ্যকার ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে নোফেল স্পোর্টিং ক্লাবের বিপক্ষে জয় তুলে নিয়েছে টেবিল টপার বসুন্ধরা কিংস। এই জয়ে পয়েন্ট তালিকায় নিজেদের শীর্ষস্থান পোক্ত করল দলটি। 

বৃহস্পতিবার (২৩ মে) নোয়াখালির শহীদ ভুলু স্টেডিয়ামে নোফেল স্পোর্টিংকে ৩-১ গোলে হারায় বসুন্ধরা। বসুন্ধরার ড্যানিয়েল কলিংদ্রেস, বখতিয়ার দুইশবেকোভ ও মার্কোস ভিনিসিয়াসের গোলের বিপরীতে নোফেলের হয়ে গোল করেন ইসমাইল বাঙ্গুরা। 

ম্যাচের শুরুর দিকে খুব একটা সুবিধা করতে পারেনি দুদলের খেলোয়াড়েরা। এই সময়টায় অনেকটা অগোছালো ফুটবল খেলেছে দলদুটি। তবে ৪০তম মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা। হেমন্ত বিশ্বাসের পাস থেকে দলকে লিড পাইয়ে দেন কস্টারিকার ফরোয়ার্ড ড্যানিয়েল কলিংদ্রেস। 

চার মিনিট পরে দ্বিতীয় গোলের দেখা পায় বসুন্ধরা। ইমন মাহমুদের কাছ থেকে পাওয়া বল ডান পায়ের জোড়ালো শটে গোলে পরিণত করেন কিরগিজস্তানের ফরোয়ার্ড দুইশবেকোভ। 

প্রথমার্ধে আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা। বিরতির পর মাঠে নেমে গোল পরিশোধ করতে মরিয়া হয়ে খেলতে থাকে নোফেল স্পোর্টিং। ফলস্বরূপ ৫৩তম মিনিটেই কাঙ্খিত গোলের দেখা পায় তারা। পেনাল্টি থেকে গোলটি করেন গুইনিয়ার ফুটবলার বাঙ্গুরা।

এক গোল পরিশোধ করে নোফেল স্পোর্টিং ম্যাচে ফেরার ইঙ্গিত দিলেও ৭৪তম মিনিটে আবারও ব্যবধান বাড়ায় বসুন্ধরা। দুইশবেকোভের ডিফেন্স চেরা পাসে গোলরক্ষককে বোকা বানান ব্রাজিলের ফরোয়ার্ড ভিনিসিয়াস। 

পরবর্তীতে বেশ কিছু আক্রমণ সাজিয়েছে দলদুটি। তবে ফিনিশিংয়ের অভাবে গোল করতে পারেনি কেউই। ফল জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা। 

চলমান লিগে ১৫ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা ঢাকা আবাহনী লিমিটেডের চেয়ে ৭ পয়েন্ট এগিয়ে রয়েছে বসুন্ধরা। এদিকে ১৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ১১ নম্বর দল নোফেল স্পোর্টিং। 

ওডি/কেএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড