• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিপিএলে খেলবেন আফিফ

  অধিকার ডেস্ক    ২৩ মে ২০১৯, ১৫:৩২

আফিফ হোসেন
আফিফ হোসেন (ছবি : সংগৃহীত)

পঞ্চম বাংলাদেশি হিসেবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার জন্য ডাক পেলেন অলরাউন্ডার আফিফ হোসেন। আসন্ন আসরটি উপলক্ষে আফিফকে দলে টেনেছে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।

এবারের আসরে ১৯ জন বাংলাদেশি ক্রিকেটারের নাম ছিল। যার মধ্যে থেকে বৃহস্পতিবার আফিফকে কিনে নেয় সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।

আসরটিতে বাংলাদেশিদের মধ্যে খেলার অভিজ্ঞতা রয়েছে সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজের। তবে এবার টাইগার দলের পরিচিত এসব মুখগুলোকে দেখা না গেলেও ওয়েস্ট ইন্ডিজের লিগটিতে মাঠ মাতাবেন ১৯ বছর বয়সী আফিফ।

সিপিএলে উইন্ডিজ জাতীয় দলের কার্লোস ব্র্যাথওয়েট ও এভিন লুইসকে সতীর্থ হিসেবে পাচ্ছেন আফিফ। এছাড়াও সেখানে ইসুরু উদানা, ফ্যাবিয়ান অ্যালেন, রসি ফন ডার ডাসেন, লোরি ইভান্স, শেলডন কোট্রেল, ডেভন থোমাস, রায়াদ এমরিত, শামারাহ ব্রুকস, জেরেমি লুইস, ডোমিনিক ড্রেকস, কেরন কোট্টয়, আকিম জর্ডান, উসামা মীর, অ্যারন জোন্সদের সঙ্গে দেখা যাবে আফিফকে।

গেল বছরের ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট হাতে খড়ি হয় আফিফের। এরপর আর টাইগার স্কোয়াডে জায়গা পাননি তিনি। লিস্ট ‘এ’ ক্রিকেট ক্যারিয়ারে তিনি ম্যাচ খেলেছেন ৩১টি। ব্যাটিংয়ে ১২৩.২৪ স্ট্রাইক রেটে সংগ্রহ করেছেন ৫০৯ রান। এছাড়া এই ডানহাতি অফস্পিনার বল হাতে নিয়েছেন ১৫টি উইকেট।

উল্লেখ্য, সিপিএলের আসর শুরু হবে আগামী ২১ আগস্ট থেকে। চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড