• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

রোমাঞ্চকর লড়াইয়ে মোহামেডান-ব্রাদার্সের ম্যাচ ড্র

  ক্রীড়া ডেস্ক

২২ মে ২০১৯, ২০:১৮
মোহামেডান-ব্রাদার্স
মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৫তম রাউন্ডের খেলায় ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নেমেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। রোমাঞ্চকর ম্যাচটিতে তিনবার এগিয়ে গিয়েছিল মোহামেডান। তবে ঘুরে দাঁড়িয়ে শেষ পর্যন্ত ড্র করে মাঠ ছেড়েছে ব্রাদার্স। 

বুধবার (২২ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুদলের মধ্যকার ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়। মোহামেডানের তকলিস আহমেদ ও ইউসুফ সিফাতের জোড়া গোলের বিপরীতে ব্রাদার্সের মান্নাফ রাব্বি জোড়া এবং অন্য গোলটি করেন শফিকুল ইসলাম শাফি। 

ম্যাচের শুরুর দিকে আধিপত্য দেখিয়েছে মোহামেডান। ফলস্বরূপ ২৩তম মিনিটে সুলেমান দিয়াবাতের পাস থেকে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের কোণাকুণি শটে বল জালে জড়ান তকলিস।

পরবর্তীতে ৪২তম মিনিটে প্রথম গোলের জোগানদাতা দিয়াবাতের বাড়ানো বল গোলমুখে শট নেন ইউসুফ সিফাত। ব্রাদার্সের গোলরক্ষক তা ফিরিয়ে দিলেও ফিরতি শটে লক্ষ্যভেদ করেন সিফাত।

দুই মিনিট পরে আবারও সিফাতের গোল। রক্ষণভাগ থেকে ব্রাদার্সের ডি-বক্সে বল বাড়ান শ্যামল ব্যাপারী। তা ফিরিয়ে দিলেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেনি ব্রাদার্সের ডিফেন্ডাররা। সেই সুযোগে নিজের দ্বিতীয় গোলটি করেন সিফাত।

বিরতীর পর মাঠে নেমে খেলার ধরন পাল্টায় ব্রাদার্স। ম্যাচের এই ভাগে পাল্টা আক্রমণ সাজাতে থাকে দলটি। এতেই ৬৯তম মিনিটে নিজেদের প্রথম গোলের দেখা পায় তারা। জেমস মোগার পাস থেকে ব্যবধান কমান রাব্বি। 

এরপর ৮২তম মিনিটে আবারও গোল পেয়ে যায় ব্রাদার্স। প্রতিপক্ষের ভুল পাস থেকে পাওয়া বল ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন শাফি।

ছয় মিনিট পরে ব্রাদার্সের হয়ে সমতাসূচক গোলটি করেন রাব্বি। মিনহাজুল আবেদিন বাল্লুর বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে কোণাকুণি শটে গোলরক্ষককে বোকা বানান তিনি। 

চলমান লিগে ১৫ ম্যাচে তিন জয় ও চার ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে মোহামেডান। এক ম্যাচ কম খেলে ৯ পয়েন্ট নিয়ে রেলিগেশন জোনের ১২ নম্বর দল ব্রাদার্স।

লিগের অন্য ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে সাইফ স্পোর্টিংয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করে আরামবাগ ক্রীড়া সংঘ। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে সাইফ। ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আরামবাগ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড