• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালো মানুষ হতে স্মিথ-ওয়ার্নারের লেগেছে ১২ মাস!

  ক্রীড়া ডেস্ক

২১ মে ২০১৯, ০০:৪৮
ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ
ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ (ফাইল ফটো)

ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ এক বছরে ভালো মানুষ হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার।

জাস্টিন ল্যাঙ্গার বলেন, ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ ১২টি মাস নির্বাসনে থেকেছে। এ সময়ে ওরা খুব উপলব্ধি করেছে, উপলব্ধি করেছে নিজেদের ভুল, কী ভুল করেছিল টিম অস্ট্রেলিয়া। ওরা ১২টি মাসে আরও ভালো মানুষ হয়েছে, এ ব্যাপারে আমি একেবারেই নিশ্চিত।

গেল বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে বল টেম্পারিং করেছিল টিম অস্ট্রেলিয়া। ল্যাঙ্গার এ ভুলের কথাই বলেছেন। এর কারণে চড়া মাশুল গুনতে হয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডকে। বিশ্ব ক্রিকেটে তখন তাদের মাথা নীচু হয়ে গিয়েছিল। এ ভুলে ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ হন ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ। নিষেধাজ্ঞা কাটিয়ে তারা জাতীয় দলে ফিরেছেন। খেলার প্রতি আরও বেশি দায়িত্বশীল হয়েছেন।

আইসিসি বিশ্বকাপ-২০১৯ খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দল এখন ইংল্যান্ডে। সেখানে প্রথম অনুশীলন সেশন শেষে জাস্টিন ল্যাঙ্গার বলেন, স্মিথ অসাধারণ ব্যাটসম্যান, এমনিতেই তার ব্যাট ক্ষুরধার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে তার ব্যাটিং দেখেছি, সে মাস্টার ব্যাটসম্যান। সচীনকে স্মরণ করি স্মিথের ব্যাটিং স্ট্যাইল দেখে।

ডেভিড ওয়ার্নারকে নিয়ে আত্মবিশ্বাসী ল্যাঙ্গার বলেন, ওয়ার্নারের চোখে আমি অদ্ভুত একটা খিদে লক্ষ্য করেছি। সে গ্রেট ক্রিকেটার। দলে দারুণ প্রাণ নিয়ে এসেছে। ব্যাপারটি দলের অন্যদের সঙ্গে কথা বলেই বোঝা গেল।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড