• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

একই রকম ফলাফলে মৌসুম শেষ করল মেসি-রোনালদো 

  ক্রীড়া ডেস্ক

২০ মে ২০১৯, ০৯:১৪
রোনালদো
ইতালিয়ান সেরি আ'র শিরোপা হাতে মায়ের সঙ্গে রোনালদো (ছবি : সংগৃহীত)

স্প্যানিশ লা লিগায় নিজেদের শেষ ম্যাচটি ড্রতে শেষ করল লিওনেল মেসির বার্সেলোনা। অন্যদিকে ইতালিয়ান সেরি আ’য় ক্রিস্তিয়ানো রোনালদোর জুভেন্তাসের শেষ ম্যাচের ফলাফলও ছিল একই, ড্র! মৌসুমের শেষটা ড্রতেই শেষ করল ফুটবল বিশ্বের এই দুই জাদুকর! তবে মৌসুমটা জয় দিয়ে শেষ করতে না পারলেও ঘরোয়া লিগের শিরোপা জিতেছে তারা। 

রবিবার মধ্যে রাতে আগেই শিরোপা নিশ্চিত করা জুভেন্তাস আতালান্তার বিপক্ষে নিজেদের শেষ ম্যাচটি ১-১ গোলে শেষ করে। অন্যদিকে, লা লিগা চ্যাম্পিয়ন মেসির বার্সেলোনা নিজেদের শেষ ম্যাচটি গেতাফের বিপক্ষে ২-২ গোলে শেষ করে! এভাবে হয়ত দুজনেই কেউই চিন্তা করেনি যে, ড্রয়ে মৌসুম শেষ করবে তারা।   

তুরিনের বুড়িরা মৌসুম শেষের ম্যাচটিতে নিজেদের আধিপত্য দেখাতে পারেনি। শুরুতেই গোল হজম করে বসে তারা। ম্যাচের ৩৩তম মিনিটে জসিপ লিলিকের গোলে এগিয়ে যায় আতালান্তা। এরপর বার বার চেষ্টা করেও গোল শোধ করতে পারেনি জুভরা। এই ফলাফলেই ম্যাচের প্রথমার্ধের খেলা শেষ করে তারা। 

বিরতির পর এসেও একই অবস্থা জুভেন্তাসের। গোলের অপেক্ষা শেষে হয় তাদের ম্যাচের ৮০তম মিনিটে। ক্রোয়েশিয়ান তারকা মারিও মানজুকিচের গোলে সমতায় ফেরে ইতালির চ্যাম্পিয়নরা। 

শেষের দিকে আর গোলের দেখা না পেয়ে ১-১ গোলের ব্যবধান নিয়ে মৌসুম শেষ করতে হয়েছেন রোনালদোদের। ৩৭ ম্যাচে ২৮ জয় ৩ হার ও ৬টি ম্যাচ ড্র করে মৌসুম শেষে করল মাসিমিলিয়ানো অ্যালেগ্রি শিষ্যরা। সমপরিমাণ ম্যাচ খেলে ৭৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নেপোলি। ৬৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আতালান্তা। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড