• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে ফিল্ডিংয়ে পাকিস্তান

  ক্রীড়া ডেস্ক

১৯ মে ২০১৯, ১৬:৩৮
পাকিস্তান-ইংল্যান্ড
পাকিস্তান-ইংল্যান্ড (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপে ইংল্যান্ডের কন্ডিশনে নিজেদের যথাযথ মানিয়ে নিতে দলটির সঙ্গে একটি টি-টুয়েন্টি এবং পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে পাকিস্তান। ইংলিশদের কাছে সীমিত ওভারের সংস্করণে হারের পর এবার একদিনের ম্যাচেও হোয়াইটওয়াশের দাঁড়প্রান্তে এসে দাঁড়িয়েছে অধিনায়ক সরফরাজ আহমেদের দল। সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে ইংলিশদের বিপক্ষে হারলেই হোয়াইটওয়াশ! এমন সমীকরণের সামনে থেকে টসে হেরে ইউইন মরগান বাহিনীর বিপক্ষে ফিল্ডিংয়ে নেমেছে পাকিস্তান।

রবিবার (১৯ মে) লিডসের হেডিংগ্লেইতে ইতোমধ্যেই ব্যাটিংয়ে নেমে গেছে ইংলিশরা। রিপোর্টটি লেখা পর্যন্ত ৪.৫ ওভারে দলটির সংগ্রহ বিনা উইকেটে ৩৪ রান।

চলমান সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। পরের তিন ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করেও ইংলিশদের হারাতে পারেনি দলটি। তাই শেষ ম্যাচে অন্তত জয় তুলে নিয়ে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য পাকিস্তানিদের সামনে।

ইংল্যান্ড একাদশ : জেমস ভিনস, জনি বেয়ারস্টো, জো রুট, ইউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলী, ক্রিস ওকস, ডেভিড উইলি, টম কারান এবং আদিল রশিদ।

পাকিস্তান একাদশ : ফখর জামান, আবিদ আলী, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলী, ইমাদ ওয়াসিম, হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি এবং মোহাম্মদ হাসনাইন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড