• বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

মুক্তিযোদ্ধা সংসদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছে শেখ জামাল

  ক্রীড়া ডেস্ক ১৬ মে ২০১৯, ২০:১৪

শেখ জামাল-মুক্তিযোদ্ধা সংসদ
শেখ জামাল ও মুক্তিযোদ্ধা সংসদের মধ্যকার ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের (বিপিএল) ১৪তম রাউন্ডের খেলায় মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের মুখোমুখি হয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচটিতে ড্র করায় পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট হয়েছে উভয় দল।

বৃহস্পতিবার (১৬ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ জামাল ও মুক্তিযোদ্ধার মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। শেখ জামালের সোলোমন কিং ক্যানফর্মের গোলের বিপরীতে মুক্তিযোদ্ধার হয়ে সমতাসূচক গোলটি করেন ইউসুকে কাতো।

ম্যাচের শুরুর দিকে তেমন কোনো আক্রমণ সাজাতে পারেনি দলদুটি। এই সময়টায় কিছুটা অগোছালো ফুটবল খেলেছে দুদলের ফুটবলাররা।

তবে ১৮তম মিনিটে এগিয়ে যায় শেখ জামাল। নিজেদের মধ্যে বল আদান প্রদান করে ডি-বক্সে ঢুকে পড়েন সোলোমন। তার দিকে বল বাড়ান কিরগিজস্তানের ফরোয়ার্ড ড্যাভিড তেত্তেহ। তা ডান পায়ের শটে গোলে পরিণত করেন গাম্বিয়ার ফরোয়ার্ড সোলোমন।

গোল হজম করে মরিয়া হয়ে খেলতে থাকে মুক্তিযোদ্ধার ফুটবলাররা। ফলস্বরূপ ৩৪তম মিনিটে সমতায় ফেরে তারা। আইভেরি কোস্টের ডিফেন্ডার ইউনোস্সা কামারার কাছ থেকে পাওয়া বল ডি-বক্সের ডান প্রান্ত থেকে দুর্দান্ত এক গোল করেন জাপানের ফুটবলার কাতো।

ম্যাচে পরবর্তীতে বেশ কিছু আক্রমণ সাজিয়েছিল শেখ জামাল ও মুক্তিযোদ্ধা। তবে ফিনিশিংয়ের অভাবে আর কোনো গোল না হলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দল দুটি।

চলমান আসরে ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সাত নম্বরে অবস্থান করছে মুক্তিযোদ্ধা। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় মুক্তিযোদ্ধার পরের অবস্থানে শেখ জামাল।

লিগের অন্যসব ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নেয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। এছাড়া টিম বিজেএমসিকে ৩-০ গোলে হারায় সাইফ স্পোর্টিং ক্লাব। ব্রাদার্স ইউনিয়নকে ৩-১ গোলে হারায় শেখ রাসেল ক্রীড়া চক্র।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড