• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজ

বাংলাদেশের একাদশে চার পরিবর্তন

  ক্রীড়া ডেস্ক

১৫ মে ২০১৯, ১৫:৪২
লিটন দাস
লিটন দাস (ছবি : ক্রিকইনফো)

বিশ্বকাপ স্কোয়াডের সদস্য সংখ্যা ১৫ জন। কিন্তু একাদশে খেলতে পারেন ১১ জনই! সবার সুযোগ মেলে না মাঠে থাকার। তবে দুয়ারে কড়া নাড়তে থাকা বিশ্বকাপের আগে প্রস্তুতির কোনো ঘাটতি রাখতে চায় না বাংলাদেশ দল। তাই তো আয়ারল্যান্ডের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে একাদশে চারটি পরিবর্তন নিয়ে এসেছে টিম ম্যানেজমেন্ট।

বুধবার (১৫ মে) ত্রিদেশীয় সিরিজের প্রাথমিক পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও স্বাগতিক আয়ারল্যান্ড। এই ম্যাচের টাইগার একাদশে ফিরেছেন ওপেনার লিটন দাস, স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত, পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও পেসার রুবেল হোসেন। তাদেরকে জায়গা করে দিতে বিশ্রামে গেছেন সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

জল্পনা-কল্পনা থাকলেও একাদশে জায়গা হয়নি তাসকিন আহমেদের। টাইগার অধিনায়ক মাশরাফিকে বিশ্রাম দিয়ে তাকে নেওয়া হতে পারে, এমন গুঞ্জন ছিল। তাছাড়া ম্যাশ হ্যামস্ট্রিং চোটের পাশাপাশি শরীরের পেছন দিকের ব্যথায় ভুগছেন। কিন্তু শেষ পর্যন্ত খেলার সিদ্ধান্ত নিয়েছেন 'নড়াইল এক্সপ্রেস'।

চলমান সিরিজে প্রথমবারের মতো বাংলাদেশ একাদশে জায়গা পেয়েছেন লিটন, মোসাদ্দেক ও রুবেল। আর চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচ খেলে বাইরে চলে যাওয়া সাইফও ফিরেছেন।

বাংলাদেশ একাদশ :

তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, আবু জায়েদ রাহী।

আয়ারল্যান্ড একাদশ :

পল স্টার্লিং, জেমস ম্যাককলাম, অ্যান্ডি বালবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও'ব্রায়েন, মার্ক অ্যাডাইর, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, ব্যারি ম্যাককার্থি, বয়েড র‍্যানকিন এবং জস লিটল।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড