• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

আয়ারল্যান্ড-ত্রিদেশীয় সিরিজ

আইরিশদের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক ১৫ মে ২০১৯, ১৫:১৯

পোর্টারফিল্ড-মাশরাফি
(ছবি : সংগৃহীত)

ত্রিদেশীয় সিরিজে নিয়ম রক্ষার ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে টেসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ। ডাবলিনের ক্যাসেল অ্যাভেনিউতে বুধবার (১৫ মে) বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫ মিনিটে মাঠে গড়াবে ম্যাচটি।

ম্যাচটিতে চারটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ এবং মুস্তাফিজুর রহমানকে বিশ্রাম দেওয়া হয়েছে। এই চার জনের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফউদ্দিন আহমেদ এবং রুবেল হোসেন।

চলমান সিরিজে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়েছে আয়ারল্যান্ড। তাই ফাইনালের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছে টাইগাররা।

বাংলাদেশের একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, আবু জায়েদ রাহী।

আয়ারল্যান্ডের একাদশ : পল স্টার্লিং, জেমস ম্যাককলাম, অ্যান্ডি বালবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও'ব্রায়েন, মার্ক অ্যাডাইর, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, ব্যারি ম্যাককার্থি, বয়েড র‍্যানকিন এবং জস লিটল।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড