• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

আইপিএল-২০১৯

দ্বিতীয় কোয়ালিফায়ারে চেন্নাইয়ের বিপক্ষে ব্যাটিংয়ে দিল্লি

  ক্রীড়া ডেস্ক

১০ মে ২০১৯, ১৯:৪৯
চেন্নাই-দিল্লি
টসের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে কিছুক্ষণের মধ্যেই দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। শুক্রবার (১০ মে) বিশাখাপত্নমে টসে জিতে দিল্লিকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। 

মুখোমুখি পরিসংখ্যানে দিল্লির চেয়ে এগিয়ে রয়েছে চেন্নাই। মোট ২০ বারের দেখায় ১৪টি ম্যাচে জয় তুলে নিয়েছে চেন্নাই। আর দিল্লি জিতেছে বাকি ৬ ম্যাচে। 

চলমান মৌসুমে গ্রুপ পর্বের খেলায় মুম্বাই, চেন্নাই এবং দিল্লির অর্জিত পয়েন্ট ছিল সমান ১৮। তবে রান রেটে এগিয়ে থাকায় টেবিলের শীর্ষে থেকে কোয়ালিফায়ারে ওঠে মুম্বাই। রানরেটের হিসাবে দ্বিতীয় স্থানে থেকে চেন্নাই এবং পরের অবস্থানে থেকে গ্রুপ পর্ব শেষ করে দিল্লি। 

এর আগে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে গেল মঙ্গলবার (৭ মে) মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৬ উইকেটে হেরেছিল চেন্নাই। আজকের ম্যাচের জয়ী দল রবিবার (১২ মে) শিরোপা লড়াইয়ে লড়বে মুম্বাইয়ের বিপক্ষে। 

দিল্লির একাদশ : পৃথ্বি শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), ঋষভ পন্থ, কলিন মুন্রো, আক্সার প্যাটেল, শার্ফেন রাদারফোর্ড, কিমো পল, অমিত মিশরা, টেন বোল্ট ও ইশান্ত শর্মা।

চেন্নাইয়ের একাদশ : ফ্যাফ ডু প্লেসি, শেন ওয়াটসন, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), আম্বাতি রাইডু, রবিন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, দিপক চাহার, হরভজন সি, ইমরান তাহির ও শার্দুল ঠাকুর।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড