• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদো ভক্তদের জন্য সুখবর

  ক্রীড়া ডেস্ক

১০ মে ২০১৯, ১১:৩৮
ক্রিস্তিয়ানো রোনালদো
ক্রিস্তিয়ানো রোনালদো (ছবি : ডিএনএ ইন্ডিয়া)

পর্তুগালের জার্সিতে ফিরছেন ক্রিস্তিয়ানো রোনালদো। উয়েফা নেশন্স লিগে খেলবেন তিনি। জাতীয় দলের হয়ে তার খেলার বিষয়টি নিশ্চিত করেছেন পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস।

নেশন্স লিগে এবারের আসরের সেমি-ফাইনাল ও ফাইনাল আয়োজন করছে পর্তুগাল। আগামী ৬ জুন ঘরের মাঠে সুইজারল্যান্ডের বিপক্ষে সেমিফাইনাল খেলবে পর্তুগিজরা। কিন্তু এই ম্যাচে সিআর সেভেনের অংশগ্রহণ নিয়ে শঙ্কা থাকলেও সব কিছু বাদ দিয়ে ফিরছেন এই জুভেন্তাস সুপারস্টার।

বিবিসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে পর্তুগিজ কোচ সান্তোস জানিয়েছেন, 'সেমি-ফাইনালে সুইজারল্যান্ডের বিপক্ষেই মাঠে ফিরবে রোনালদো। নিজ দেশের হয়ে খেলার জন্য একমত হয়েছে সে।'

গত বছর রাশিয়া বিশ্বকাপের পর জাতীয় দলের বাইরে ছিলেন রোনালদো। এরপর অনেকই বলেছিলেন পর্তুগালের হয়ে হয়ত আর খেলবেন না তিনি। তবে সব সমালোচনাকে পিছনে ফেলে গত মার্চ মাসে ইউরো-২০২০-এর কোয়ালিফায়ার ম্যাচে ইউক্রেন ও সার্বিয়ার বিপক্ষে জাতীয় দলে ফেরেন তিনি। পরে ইনজুরি নিয়ে ছিটকে যান এই সুপারস্টার। যার ফলে নেশন্স লিগের গ্রুপ পর্বেও খেলতে পারেননি।

পর্তুগালের স্পোর্টস টিভিকে দেওয়া আরেক সাক্ষাৎকারে সান্তোস জানিয়েছেন, 'রোনালদো আমাদের দলে থাকবে। আগামী ২৩শে মে দল ঘোষণা করা হবে। গ্রুপ পর্বে রোনালদোর না খেলার কারণ আগেই জানানো হয়েছে।'

পর্তুগালের জার্সি গায়ে জুভেন্তাস তারকা রোনালদো এখন পর্যন্ত ১৫৬ ম্যাচে ৮৫টি গোল করেছেন।

ওডি/এএপি