• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

আইপিএল-২০১৯

দিল্লিকে মাঝারি রানের লক্ষ্য ছুঁড়ে দিল হায়দরাবাদ 

  ক্রীড়া ডেস্ক

০৮ মে ২০১৯, ২২:০৮
বিজয় সঙ্কর
দিল্লির বিপক্ষে ব্যাটিংয়ে হায়দরাবাদের বিজয় শঙ্কর (ছবি : আইপিএল অফিশিয়াল ওয়েবসাইট)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম এলিমিনেটর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঝারি সংগ্রহ গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। জয়ের জন্য দিল্লিকে ১৬৩ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে দলটি। 

বুধবার (৮ মে) বিশাখাপত্নমে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি হায়দরাবাদের। শুরুর দিকে দ্রুতগতিতে রান উঠলেও দলীয় ৩১ রানে ঋদ্ধিমান সাহার উইকেট হারায় দলটি।

উইকেটে থেকে কিছু সময় ঝড় তুলেছিলেন আরেক ওপেনার মার্টিন গাপটিল। তবে দলীয় ৫৬ রানে তিনিও সাজঘরে ফেরেন। যাওয়ার আগে ১৯ বলে ৩৬ রান করে যান তিনি। তৃতীয় উইকেটে মনিশ পান্ডে ও অধিনায়ক কেন উইলিয়ামসন ধরে খেলার চেষ্টা করেন। এই জুটি ভাঙে ১৩.৩ ওভারে মনিশ ৩৬ বলে ৩০ রান করে আউট হলে।

এরপর উইকেটে থিতু হতে পারেননি উইলিয়ামসন। দুই ওভার পরে দলীয় ১১১ রানে ২৭ বলে ২৮ রান করে ফিরে যান তিনি। পিচে দিল্লির বোলারদের কিছু সময় শাসন করেছেন বিজয় শঙ্কর। তবে ১১ বলে ২৮ রান করে মাঠ ছাড়েন তিনি। 

ছয়ে নেমে ১৩ বলে ২০ রান করেন মোহাম্মদ নবি। শেষ ওভারের চতুর্থ বলে ফিরে যান তিনি। একই ওভারে আউট হন দীপক হুডা ও রশিদ খান। শেষমেষ নির্ধারিত ওভারে ৮ উইকেটে ২৬২ রান সংগ্রহ করে দলটি। বোলিংয়ে দিল্লির কিমো পল ৩টি এবং ইশান্ত শর্মা ২টি উইকেট নেন। 

এ ম্যাচের জয়ী দল আগামী শুক্রবার (১০ মে) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে খেলবে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। সেই ম্যাচে জয় পাওয়া দল আগামী রবিবার (১২ মে) ফাইনালে খেলবে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড