• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল-২০১৯

চোটের কারণে আইপিএল ছাড়ছেন স্টেইন

  ক্রীড়া ডেস্ক

২৫ এপ্রিল ২০১৯, ১৫:৫৮
বিরাট কোহলি-ডেল স্টেইন
বিরাট কোহলি (বাঁয়ে) ও ডেল স্টেইন (ডানে) (ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথ থেকেই দেশে ফিরে যাচ্ছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রোটিয়া পেসার ডেল স্টেইন। মূলত কাঁধের চোটের কারণে আইপিএলের এবারের আসরের বাকি ম্যাচগুলোতে খেলা হচ্ছে না এই ডানহাতি গতি দানবের।

গেল রবিবার (২১ এপ্রিল) চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের পর কাঁধে ব্যথা অনুভব করেন স্টেইন। পরে সাবধানতাবশত তাকে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে বিশ্রামে রাখা হয়। কিন্তু স্টেইনের পুনর্বাসন প্রক্রিয়া যথাযথভাবে এগোচ্ছিল না। এ দিকে আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের দক্ষিণ আফ্রিকা দলে রয়েছেন তিনি। এ কথা মাথায় রেখেই বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে দেশে উড়ে যাবেন স্টেইন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) স্টেইনের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এক অফিসিয়াল বিবৃতিতে তার চোটের বিষয়টি নিশ্চিত করে। স্টেইনের চোটের ব্যাপারে বেঙ্গালুরুর চেয়ারম্যান সঞ্জীব চুরিওয়ালা বলেন, 'কাঁধের চোটের কারণে ডেল স্টেইনের যথেষ্ট বিশ্রাম দরকার। আহত শরীর নিয়ে আইপিএলের চলমান মৌসুমে তিনি আর মাঠে নামতে পারবেন না। তার উপস্থিতি দলটিকে ব্যাপক অনুপ্রেরণা জুগিয়েছে। এজন্য আমরা তার কাছে অনেক কৃতজ্ঞ।'

চলতি বছরে আইপিএল নিলামে অবিক্রিত ছিলেন ৩৫ বছর বয়সী স্টেইন। তবে বেঙ্গালুরুর অজি পেসার নাথান কোল্টার-নাইল ইনজুরিতে পড়ায় স্টেইনকে দলে টানে ফ্র্যাঞ্চাইজিটি।

এবারের মৌসুম দিয়ে তিন বছর পর আইপিএলে প্রত্যাবর্তন হয় স্টেইনের। সবশেষ ২০১৬ সালের আসরে গুজরাট লায়ন্সের হয়ে মাত্র এক ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি। সেবারও ছিটকে গিয়েছিলেন চোটের কারণে। চলতি মৌসুমেও স্টেইন মাঠে নেমেছেন মাত্র দুই ম্যাচে। ৮.৬২ ইকোনমিতে উইকেট নিয়েছেন ৪টি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড