• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিরোপা নির্ধারণী ম্যাচ পেছাল এক দিন

বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী

  ক্রীড়া প্রতিবেদক

২৪ এপ্রিল ২০১৯, ১৭:৫২
প্রধানমন্ত্রী-বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল
(ছবি : সম্পাদিত)

প্রথমবারের মতো আয়োজিত অনূর্ধ্ব-১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ কারণে ম্যাচটি পেছানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

আগের সূচি অনুসারে, আগামী ৩ মে শিরোপা নির্ধারণী ম্যাচটি হওয়ার কথা ছিল। তবে এক দিন পিছিয়ে পর দিন সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল অনুষ্ঠিত হবে।

বুধবার বিকালে আবু নাইম সাংবাদিকদের জানান, চ্যাম্পিয়ন দলের হাতে শিরোপা তুলে দেওয়ার জন্য ফাইনালে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছিল বাফুফে। সেই আমন্ত্রণে সাড়া দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (২২ এপ্রিল) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হয়েছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ। এই প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে মঙ্গোলিয়া, তাজিকিস্তান, লাওস, সংযুক্ত আরব আমিরাত ও কিরগিজস্তান।

উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের মেয়েরা ২-০ গোলে আরব আমিরাতকে হারিয়ে শুভ সূচনা করেছে। 'বি' গ্রুপে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে আগামী শুক্রবার (২৬ এপ্রিল) গোলাম রব্বানী ছোটনের দল মুখোমুখি হবে কিরগিজস্তানের।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড