• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ইংলিশ প্রিমিয়ার লিগ

ঘরের মাঠে পয়েন্ট খুইয়ে বিপাকে চেলসি

বার্নলির বিপক্ষে ড্র করে বিপাকে চেলসি

লিভারপুলের কাছে অ্যাওয়ে ম্যাচে হারের পর এবার ঘরের মাঠে বার্নলি এফসির কাছে পয়েন্ট খোয়াল চেলসি। ফলে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তিনে উঠার সুযোগ হাতছাড়া হল মাউরিসিও সারির দলের।

সোমবার (২২ এপ্রিল) ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে বার্নলির বিপক্ষে ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। অক্টোবরে লিগের প্রথম পর্বে বার্নলির মাঠে ৪-০ গোলে জিতেছিল চেলসি।

ম্যাচ শুরুর ২৪ মিনিটের মধ্যেই চারটি গোল হয়। দ্বিতীয়ার্ধের খেলা থাকে গোলশূন্য। ম্যাচের অষ্টম মিনিটের মাথায় দুরন্ত ভলিতে গোল করে বার্নলিকে এগিয়ে দেন জেফ হেনড্রিকস। কর্ণার থেকে ভেসে আসা বল চেলসি ডিফেন্ডাররা কোনও রকমে প্রতিহত করতে সক্ষম হলেও বল চলে যায় অরক্ষিত হেনড্রিক্সের কাছে। অনবদ্য ক্ষিপ্রতায় তিনি ফিনিশিং টাচ দিতে ভুল করেননি। 

পিছিয়ে পড়ে পাল্টা জবাব দিতে দেরি করেনি স্বাগতিকরা। দুই মিনিটের ব্যবধান দুবার জালে বল পাঠায় তারা। ১২তম মিনিটের মাথায় এডেন হ্যাজার্ডের পাস থেকে গোল করে কান্তে সমতায় ফেরান চেলসিকে। মিনিট দুয়েকের মধ্যেই চেলসিকে ২-১ গোলে এগিয়ে দেন গঞ্জালো হিগুয়াইন। 

ম্যাচের ২৪তম মিনিটের মাথায় উডের পাস থেকে গোল করে এবার বার্নলিকে সমতায় ফেরান বার্নস। এরপর ম্যাচের বাকি সময় প্রতিপক্ষের ওপর চাপ ধরে রাখে চেলসি। বেশ কয়েকটি ভালো সুযোগও পেয়েছিল তারা; কিন্তু জয়সূচক গোলের দেখা মেলেনি। 

আর্সেনাল আর টটেনহ্যামের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ৬৭ পয়েন্ট নিয়ে চারে উঠেছে চেলসি। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে তৃতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা টটেনহ্যাম। আর ১ পয়েন্ট কম নিয়ে পাঁচ নম্বরে আছে আর্সেনাল।

তালিকার চূড়ায় আছে লিভারপুল; তাদের পয়েন্ট ৮৮। আর ৮৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানসিটি।

ওডি/এএপি 

 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : ইংলিশ প্রিমিয়ার লীগ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড