• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

লা লিগা

বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের দুরন্ত জয়

  ক্রীড়া ডেস্ক

২২ এপ্রিল ২০১৯, ১০:৪৩
লা লিগা
ফ্রান্স তারকা বেনজেমা (ছবি : রিয়াল মাদ্রিদ টুইটার)

স্প্যানিশ লা লিগায় মৌসুমের শেষ দিকে গোলমুখের সামনে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন ফ্রান্স তারকা করিম বেনজেমা। তার হ্যাটট্রিকেই রবিবার (২১ এপ্রিল) অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ৩-০ গোলের দুর্দান্ত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠ এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। ম্যাচের দ্বিতীয়ার্ধের ৪৭তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় রিয়াল। আসেনসিওর ক্রস থেকে দারুণ হেডে গোলরক্ষক ইয়াগো হেরেরিনকে পরাস্ত করেন বেনজেমা।

ম্যাচের ৭৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। ক্রোয়েট তারকা লুকা মদরিচের ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন ফরাসি ফরোয়ার্ড।

ইনজুরি সময়ে প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে হ্যাটট্রিক পূরণ করেন বেনজেমা। গ্যারেথ বেলকে আটকাতে ডি-বক্সের বাইরে ছুটে যান গোলরক্ষক, কিন্তু করে বসেন দুর্বল হেড। ফাঁকায় বল পেয়ে ছোট পাস দেন ওয়েলস ফরোয়ার্ড। ওখান থেকে অনায়াসে উঁচু করে শট নেন বেনজেমা যা ঠেকানোর কোনো সুযোগই ছিল না গোলরক্ষকের। 

চলতি মৌসুমে লা লিগায় রিয়ালের জার্সি গায়ে এখন পর্যন্ত ২১টি গোল করেছেন বেনজেমা। সেই সঙ্গে লিগে বার্সা তারকা লুইজ সুয়ারেজকে (২০) হটিয়ে সর্বোচ্চ গোলের দিক থেকে দ্বিতীয় স্থানে উঠে গেছেন এই ফরাসি। 

৩৩ ম্যাচে ২০ জয় ও চার ড্রয়ে তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬৪। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭৭। আর অ্যাতলেটিকো মাদ্রিদ ৬৮ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।

ওডি/এএপি 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : লা লিগা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড