• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ

ম্যানইউর চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্নে এভারটনের বিশাল ধাক্কা

  ক্রীড়া ডেস্ক

২১ এপ্রিল ২০১৯, ২১:২৭
ম্যানচেস্টার ইউনাইটেড
গোল হজমের পর হতাশ ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা (ছবি : এএফপি)

চলমান ২০১৮-১৯ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের সবচেয়ে বড় হারের লজ্জা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। মধ্যম সারির দল এভারটনের কাছে বিধ্বস্ত হয়েছে ওলে গানার সোলস্কায়েরের শিষ্যরা। লিগে অষ্টম হারের স্বাদ পাওয়া ম্যানইউ আগামী মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে কি না তা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

রবিবার (২১ এপ্রিল) ঘরের মাঠ গুডিসন পার্কে রেড ডেভিলদের গোল বন্যায় ভাসিয়েছে এভারটন। তারা জিতেছে ৪-০ গোলের বিশাল ব্যবধানে। প্রিমিয়ার লিগের ইতিহাসে ইউনাইটেডের বিপক্ষে এটাই এভারটনের সবচেয়ে বড় জয়।

ম্যাচের দুই অর্ধে দুটি করে গোল করে স্বাগতিকরা। ১৩তম মিনিটে ইংলিশ ফরোয়ার্ড ডমিনিক কালভার্ট-লুইনের পাস পেয়ে বাই-সাইকেল কিকে গোলরক্ষক ডেভিড ডে গেয়াকে পরাস্ত করেন এভারটনের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন। এরপর ২৮তম মিনিটে ৩০ গজ দূর থেকে শট নিয়ে বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন আইসল্যান্ডের মিডফিল্ডার গিলফি সিগুর্ডসন।

বিরতির পর ম্যাচের ৫৬তম মিনিটে এভারটনের পক্ষে স্কোরলাইন ৩-০ করেন লুকাস দিনিয়ে। ডি-বক্সের বাইরে থেকে জোরালো ভলিতে ইউনাইটেডের জাল কাঁপান এই ফরাসি ডিফেন্ডার। এর আট মিনিট পর ইংলিশ ফরোয়ার্ড থিও ওয়ালকট লক্ষ্যভেদ করলে নিশ্চিত হয় ম্যানইউর ব্যর্থতার ষোলোকলা।

চ্যাম্পিয়ন্স লিগে খেলতে লিগের পয়েন্ট তালিকার সেরা চারে থাকতে হবে। কিন্তু ৩৪ ম্যাচে ১৯ জয়, ৭ ড্র ও ৮ হারে ৬৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলা এভারটন ৪৯ পয়েন্ট নিয়ে আছে সাত নম্বরে।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড