• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

জার্মান বুন্দেসলিগা

কষ্টের জয়ে ডর্টমুন্ডের সঙ্গে ব্যবধান বাড়াল বায়ার্ন

  ক্রীড়া ডেস্ক

২০ এপ্রিল ২০১৯, ২২:৪৭
বায়ার্ন মিউনিখ
বায়ার্ন মিউনিখের জয়ের নায়ক নিকলাস সুলে (ডান থেকে দ্বিতীয়) (ছবি : বায়ার্ন মিউনিখ টুইটার)

ওয়ের্দার ব্রেমেনকে ন্যূনতম ব্যবধানে হারিয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী বরুসিয়া ডর্টমুন্ডের সঙ্গে ব্যবধান বাড়িয়েছে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।

শনিবার রাতে (২০ এপ্রিল) জার্মান বুন্দেসলিগায় নিকলাস সুলের একমাত্র লক্ষ্যভেদে জিতেছে বাভারিয়ানরা। ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের ৭৫তম মিনিটে জয়সূচক গোলটি করেন এই ডিফেন্ডার।

পুরো ম্যাচে দাপট দেখালেও গোলের দেখা পাচ্ছিল না বায়ার্ন। তাদের সামনে বাধার দেয়াল হয়ে উপস্থিত হয়েছিলেন ব্রেমেনের গোলরক্ষক জিরি পাভলেঙ্কা। চেক প্রজাতন্ত্রের এই ফুটবলারের দৃঢ়তায় একের পর এক আক্রমণ শানিয়েও হতাশ হতে হচ্ছিল স্বাগতিকদের।

দুই অর্ধে বায়ার্নের বেশ কয়েকটি ভালো সুযোগ রুখে দেন পাভলেঙ্কা। এর মধ্যে ৫৮তম মিনিটে মিলোস ভেলিকোভিচ লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশ জনের দলে পরিণত হয় ব্রেমেন।

অবশেষে বায়ার্ন সাফল্য পায় ৭৫তম মিনিটে। ডি-বক্সের বাইরে থেকে সুলের নেওয়া জোরালো শট ব্রেমেনের এক ডিফেন্ডারের পায়ে লেগে দিক পাল্টে ব্রেমেনের জালে জড়ায়। এই গোলই ম্যাচে পার্থক্য গড়ে দেয়।

এই জয়ে ৩০ ম্যাচে ২২ জয় ও ৪ ড্রয়ে শীর্ষে থাকা বায়ার্নের সংগ্রহ ৭০ পয়েন্ট। তাদের চেয়ে ৪ পয়েন্টে পিছিয়ে আছে ডর্টমুন্ড। তবে ৬৬ পয়েন্ট পাওয়া ডর্টমুন্ডের হাতে রয়েছে একটি ম্যাচ।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড