• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

ব্রাদার্সের জয়ে কপাল পুড়ল মোহামেডানের

  ক্রীড়া প্রতিবেদক ২০ এপ্রিল ২০১৯, ২১:২৮

ব্রাদার্স ইউনিয়ন
ব্রাদার্স ইউনিয়ন (ছবি : বাফুফে)

বাংলাদেশ প্রিমিয়ার লিগে শনিবার (২০ এপ্রিল) ছিল দুটি ম্যাচ। এক ম্যাচে মুখোমুখি হয়েছিল ব্রাদার্স ইউনিয়ন ও আরামবাগ ক্রীড়া সংঘ; আরেক ম্যাচে টিম বিজেএমসির প্রতিপক্ষ ছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। কিন্তু মাঠে না নামলেও এদিন কপাল পুড়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের!

ব্রাদার্সের জয়ে অবনমন অঞ্চলে নেমে গেছে মোহামেডান। চলতি মৌসুমে টানা ব্যর্থতার বৃত্তে বন্দি থাকা ঐতিহ্যবাহী সাদা-কালোদের এখন প্রিমিয়ারে টিকে থাকতেই লড়তে হচ্ছে! আর ব্রাদার্স পূর্ণ তিন পয়েন্ট পাওয়ায় মোহামেডানের বিপদটা বেড়ে গেছে আরও।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এভারটন সান্তোসের লক্ষ্যভেদে আরামবাগকে ১-০ গোলে হারিয়ে লিগে দ্বিতীয় জয় তুলে নিয়েছে ব্রাদার্স। তাদের আগের জয়টা ছিল মোহামেডানের বিপক্ষেই। গত জানুয়ারিতে ১-০ গোলে জিতেছিল ব্রাদার্স।

প্রথম পর্বের ১২ ম্যাচ শেষে সমান ২টি করে জয় ও ড্রয়ে একাদশ স্থানে উঠে আসা ব্রাদার্সের অর্জন ৮ পয়েন্ট। সমান ম্যাচে ১ জয় ও ৩ ড্রয়ে ৬ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট তালিকার দ্বাদশ স্থানে মোহামেডান। তাদের নিচে আছে কেবল বিজেএমসি। প্রথম পর্বে জয়হীন দলটির সংগ্রহ ৪ পয়েন্ট।

নোয়াখালীর শহিদ ভুলু স্টেডিয়ামে বিজেএমসিকে লিগে অষ্টম হারের স্বাদ দিয়েছে সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল। তাদের জয়ের নায়কও একজন ব্রাজিলিয়ান। ম্যাচের ৪২তম মিনিটে অ্যালেক্স রাফায়েল ডি সিলভার গোলই ম্যাচের ভাগ্য গড়ে দেয়।

১২ ম্যাচে ৮ জয় ও ৩ ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে শেখ রাসেল। তাদের ওপরে থাকা বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেডের পয়েন্ট ৩০। আর ৩৪ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে নবাগত পরাশক্তি বসুন্ধরা কিংস।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড