• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

বিশ্বকাপের আগে 'অনির্দিষ্টকালের' বিরতিতে হেলস!

  ক্রীড়া ডেস্ক

২০ এপ্রিল ২০১৯, ১৮:৪৯
অ্যালেক্স হেলস
অ্যালেক্স হেলস (ছবি : ক্রিকইনফো)

বিশ্বকাপ মাঠে গড়াতে আর মাত্র এক মাসের কিছু বেশি সময় বাকি। তার আগেই কি না এমন এক অদ্ভুত সিদ্ধান্ত নিয়ে বসলেন অ্যালেক্স হেলস! ক্রিকেট থেকে 'অনির্দিষ্টকালের' বিরতিতে গেছেন ইংল্যান্ডের এই বিস্ফোরক ওপেনিং ব্যাটসম্যান!

ঘরোয়া ক্লাব নটিংহ্যামশায়ারের হয়ে সাদা বলের ক্রিকেট খেলার চুক্তি রয়েছে হেলসের। কিন্তু রয়্যাল লন্ডন কাপে দলটির প্রথম ম্যাচে ছিলেন না তিনি। ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছেন এই ডানহাতি ক্রিকেটার।

নটিংহ্যামশায়ারের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, 'অ্যালেক্স হেলস ব্যক্তিগত কিছু কারণের জন্য নিজেকে ক্রিকেট থেকে সরিয়ে নিয়েছেন এবং কবে ক্রিকেটে ফিরবেন সে বিষয়ে কোনো নির্দিষ্ট সময়সীমা তিনি জানাননি।'

গেল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) আসন্ন বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে আয়োজক ইংল্যান্ড। সেই দলে আছেন হেলস। মূলত জেসন রয় ও জনি বেয়ারস্টোর পর ব্যাক-আপ ওপেনার হিসেবে তাকে দলে অন্তর্ভুক্ত করেছেন ইংলিশ নির্বাচকরা।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আগামী মাসে পাকিস্তান ও আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে স্বাগতিকরা। তার আগে অনুশীলন ক্যাম্প করবে থ্রি লায়ন্সরা। আগামী সপ্তাহ থেকে শুরু হবে ক্যাম্প।

এই সাময়িক বিরতি কাটিয়ে হেলস না ফিরলে বেশ বিপাকেই পড়তে হবে ইংল্যান্ডকে। বর্তমানে আইসিসি ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের শীর্ষে রয়েছে তারা। এর পেছনে গুরুত্বপূর্ণ অবদান আছে হেলসের, যদিও সম্প্রতি সময়ে একাদশে নিয়মিত নন তিনি।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড