• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনায় ক্রিকেট তারকাদের মেলা (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

২০ এপ্রিল ২০১৯, ১১:১১
মুমিনুল হক
বিয়েতে মুমিনুল-ফারিহা (ছবি : সংগৃহীত)

জাঁকজমকপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুমিনুল হক সৌরভের বিবাহোত্তর সংবর্ধনা। ঢাকার মিরপুর ডিওএইচএসের বাসিন্দা ফারিহা বাশারের সঙ্গে ঘর বাঁধলেন মুমিনুল।

শুক্রবার (১৯ এপ্রিল) রাজধানীর মিরপুরের পিএসসি কনভেনশন হলে মুমিনুল-ফারিহার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এই সংবর্ধনায় বর্তমান-সাবেক ক্রিকেটারদের উপস্থিতিতে অনুষ্ঠানটি তারার মেলা হয়ে উঠেছিল।

স্ত্রীকে নিয়ে এসেছিলেন সদ্য বিবাহিত মেহেদী হাসান মিরাজ। এছাড়া বর্তমান সময়ের তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, তাইজুল ইসলাম, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, নাজমুল ইসলাম অপু থেকে শুরু করে সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ ও খালেদ মাসুদও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

বর্তমান-সাবেক ক্রিকেটারদের পাশাপাশি উপস্থিত ছিলেন টাইগারদের বোলিং কোচ ক্যারিবীয় কিংবদন্তি কোর্টনি ওয়ালশ ও ট্রেইনার মারিও ভিল্লাভারায়ন।

কনে ফারিহা মিরপুরের রানা আবুল বাশার ও তাসলিমা ইসলামের দ্বিতীয় মেয়ে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী। এছাড়াও তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ সৈকত আলীর শ্যালিকা।

অন্যদিকে, মুমিনুল হক কক্সবাজার শহরের বৈদ্যরঘোনা এলাকার নাজমুল হক ও মালেকা জয়নাবের ছেলে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড