• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

এবার রহমতগঞ্জের কাছে হারল মোহামেডান

  ক্রীড়া প্রতিবেদক

১৯ এপ্রিল ২০১৯, ২০:২৬
মোহামেডান-রহমতগঞ্জ
মোহামেডান-রহমতগঞ্জ (ছবি : বাফুফে)

জয়ের স্বাদ কেমন সেটা হয়তো ভুলেই গেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব! বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে জিতেছিল ঐতিহ্যবাহী ক্লাবটি। এরপর থেকেই ব্যর্থতার বৃত্তে বন্দি তারা।

চলমান লিগে মোহামেডানকে অষ্টম হারের স্বাদ দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাদা-কালোরা হেরেছে ২-১ ব্যবধানে।

ফলে প্রথম পর্বের ১২ ম্যাচ শেষে মাত্র ৬ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের ঠিক ওপরে (১১ নম্বরে) রয়েছে মোহামেডান। সমান ম্যাচে নবম স্থানে থাকা রহমতগঞ্জের অর্জন ১২ পয়েন্ট।

ম্যাচের চতুর্থ মিনিটে সিও জুনাপিওর পাস থেকে বল জালে জড়িয়ে রহমতগঞ্জকে এগিয়ে দেন ফয়সাল আহমেদ। সাত মিনিট পর সমতায় ফেরে মোহামেডান। কর্নার কিক থেকে বল পান কিংসলে চিগোজি। তিনি হেড করে বল বাড়ান হাবিবুর রহমান সোহাগের কাছে। ডি-বক্সের বাইরে থেকে দর্শনীয় ভলিতে লক্ষ্যভেদ করেন এই মিডফিল্ডার।

বিরতির পর ম্যাচের ৫৬তম মিনিটে সুবর্ণ সুযোগ নষ্ট হয় মোহামেডানের। রহমতগঞ্জের ডি-বক্সে চিগোজি ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কিন্তু এই নাইজেরিয়ান ফরোয়ার্ডের স্পট কিক গোলবারে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়।

৭৫তম মিনিটে ফের এগিয়ে যায় রহমতগঞ্জ। ডান প্রান্ত থেকে সোহেল রানার ক্রসে জোরালো হেডে জাল কাঁপান কঙ্গোর ফরোয়ার্ড জুনাপিও। এই গোলই গড়ে দেয় ম্যাচের ভাগ্য।

দিনের আরেক ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে সাইফ স্পোর্টিং ক্লাব ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। সাইফের হয়ে গোল করেন ডেনিস বলশেকভ ও জাভেদ খান।

লিগে সপ্তম জয়ের স্বাদ পাওয়া সাইফ ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। সমান ম্যাচে ষষ্ঠ স্থানে থাকা মুক্তিযোদ্ধার পয়েন্ট ১৫।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড