• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

উয়েফা ইউরোপা লিগ

চেলসির বাধা ফ্রাঙ্কফুর্ট, আর্সেনালের প্রতিপক্ষ ভ্যালেন্সিয়া

  ক্রীড়া ডেস্ক

১৯ এপ্রিল ২০১৯, ১৮:৪৩
উয়েফা ইউরোপা লিগ
(ছবি : উয়েফা)

উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনালের লাইন-আপ চূড়ান্ত হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে কোয়ার্টার ফাইনালের বাধা টপকে আসরের সেমিতে জায়গা করে নিয়েছে আর্সেনাল, চেলসি, এইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট ও ভ্যালেন্সিয়া।

ফাইনালে ওঠার লড়াইয়ে ইংলিশ জায়ান্ট আর্সেনাল প্রতিপক্ষ হিসেবে পেয়েছে স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়াকে। এ দিকে আরেক ইংলিশ পাওয়ারহাউজ চেলসি লড়বে জার্মান ক্লাব ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে সেমিফাইনালের প্রথম লেগে ভ্যালেন্সিয়াকে আতিথেয়তা দেবে আর্সেনাল। চেলসি ও এইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের মধ্যকার প্রথম লেগের লড়াইটি হবে ডাই অ্যাডলারদের (ফ্রাঙ্কফুর্ট) মাঠ কমার্জব্যাংক অ্যারেনায়। দুটি ম্যাচই মাঠে গড়াবে আগামী ২ মে বাংলাদেশ সময় রাত ১টায়।

ফিরতি লেগে আগামী ৯ মে একই সময়ে ফের মাঠে নামবে দলগুলো। মেস্তায়া স্টেডিয়ামে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে গানাররা এবং নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে লড়বে চেলসি।

কোয়ার্টার ফাইনালে দুই লেগ মিলিয়ে ইতালিয়ান ক্লাব নাপোলিকে ৩-০ ব্যবধানে হারিয়ে সেমিতে পা রাখে গানাররা। আর দুই লেগ মিলিয়ে চেক প্রজাতন্ত্রের ক্লাব স্লাভিয়া প্রাগের বিপক্ষে ৫-৩ ব্যবধানে জেতে ব্লুজরা।

এছাড়া সেমিতে উঠতে স্বদেশি ক্লাব ভিয়ারিয়ালের বাধা টপকাতে হয়েছে ভ্যালেন্সিয়াকে। আর দুই লেগ মিলিয়ে ৪-৪ ব্যবধানে সমতার পর পর্তুগিজ ক্লাব বেনফিকাকে অ্যাওয়ে গোলের হিসাব-নিকাশে পেছনে ফেলে ফ্রাঙ্কফুর্ট।

ওডি/কেএ/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড