• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

দেশে ফিরতে সাকিবকে বিসিবির চিঠি

  ক্রীড়া প্রতিবেদক ১৫ এপ্রিল ২০১৯, ১৯:৫৬

সাকিব আল হাসান
সাকিব আল হাসান (ছবি : ক্রিকইনফো)

জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে সাকিব আল হাসানকে একটি চিঠি পাঠাতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তারকা টাইগার অলরাউন্ডার বোর্ডের আহ্বানে সাড়া দিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ছেড়ে দেশে ফিরে আসবেন কি না তা এখনও নিশ্চিত করে জানাতে পারেননি বিসিবি প্রধান নাজমুল হাসান।

চলমান আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব। তবে দলটির প্রথম ম্যাচের পর থেকেই দর্শক হয়ে আছেন তিনি। টানা ছয় ম্যাচে বসে আছেন হায়দরাবাদের সাইড বেঞ্চে। ফলে সাকিবের বিশ্বকাপ প্রস্তুতি নিয়ে রয়েছে কিছুটা দুশ্চিন্তা। তিনি নিজেও সেটা জানেন। তাই তো ঢাকা থেকে উড়িয়ে নিয়ে গেছেন শৈশবের কোচ মোহাম্মদ সালাউদ্দীনকে।

কিন্তু তাতেও সাকিবকে ঘিরে দুর্ভাবনা কমছে না। গেল মাসে বাঁহাতের আঙুলের চোট থেকে সেরে উঠেছেন সাকিব। এর পরপরই আইপিএলে খেলতে উড়ে গেছেন ভারতে। গিয়ে খেলতে পেরেছেন কেবল একটি ম্যাচ।

তাই ম্যাচের পর ম্যাচ বসে থেকেও সাকিব কি আইপিএলে খেলতে ভারতে থেকে যাবেন না কি দেশে ফিরে বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে যোগ দেবেন- এমন প্রশ্ন উঠেছে দেশের ক্রিকেট অঙ্গনে। উত্তরটা দিলেন বোর্ড প্রধান নাজমুল। সোমবার গণমাধ্যমের কাছে তিনি জানান, 'আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমি সাকিবকে চিঠি পাঠাতে বলেছি। চিঠিটা দিয়ে এখনই জানিয়ে দিতে বলেছি যে, সে যেন যোগ দেয়। এরপর দেখা যাক, সে কী উত্তর দেয়। সে আসবে কি না তা নিয়ে আমার সঙ্গে কথা হয়নি। আমার মনে হয়েছে, যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে, তাই তাকে একটা চিঠি দেওয়া দরকার। যেন সে যোগ দিতে পারে।'

আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপকে সামনে রেখে আগামী সোমবার (২২ এপ্রিল) থেকে শুরু হবে বাংলাদেশের প্রস্তুতি ক্যাম্প। তার আগে আগামী দু-একদিনের মধ্যে চূড়ান্ত বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হতে পারে।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড