• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

লা লিগা

হুয়েস্কার বিপক্ষে বিশ্রামে মেসি

  ক্রীড়া ডেস্ক

১৩ এপ্রিল ২০১৯, ১৩:১১
মেসি
ছবি: রয়টার্স

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের প্রথম লেগে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ ওল্ড ট্রাফোর্ডে নিজেদের ইতিহাসের প্রথম জয় তুলে নিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি কাতালানরা। তারচেয়েও বড় ব্যাপার ওই ম্যাচে রক্তাক্ত হয়ে ফিরেছেন দলের প্রাণ ভোমরা লিওনেল মেসি। আর তাতে শনিবার (১৩ এপ্রিল) হুয়েস্কার বিপক্ষে লা লিগার ম্যাচে খেলা হচ্ছে না তার।

আগামী ১৭ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে মেসিকে ফিট পাওয়ার জন্যই হুয়েস্কার বিপক্ষে আজকের ম্যাচে তাকে বিশ্রামে দেওয়ার কথা ভাবছেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। ম্যাচের আগে সাংবাদিকদের মুখোমুখি হন ভালভার্দে। সেখানে তিনি বলেন, 'হ্যাঁ, আজকের ম্যাচে মেসি না খেলার সম্ভাবনাই বেশি। আমি কথা বলেছি তার সঙ্গে, অনেকটাই ফিট এখন; গুরুতর কিছু নয়। শুক্রবার (১২ এপ্রিল) দলের সঙ্গে অনুশীলনে এসেছে সে। ম্যানইউর বিপক্ষে ম্যাচকে সামনে রেখে সম্ভাবত আজকের ম্যাচে বিশ্রামে দেওয়া হবে তাকে।'

লা লিগায় ৩১ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৬২। আর তিনে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬০। 

হুয়েস্কার বিপক্ষে বার্সেলোনা স্কোয়াড :

গোলরক্ষক : মার্ক-আন্দ্রে টের স্টেগান ও জ্যাসপার সিলেসেন।

ডিফেন্ডার : নেলসন সেমেদো, স্যামুয়েল উমতিতি, জর্দি আলবা, ক্লেমেন্ত লেংলেট, জ্যাঁ-ক্লেয়ার তোদিবো, হেইসন মুরিয়ো, মৌসা ওয়াগে। 

মিডফিল্ডার : ফিলিপ কুতিনহো, আর্থার, কার্লেস আলেনা, আর্তুরো ভিদাল, রিকি পুইগ।

ফরোয়ার্ড : ওসমান ডেম্বেলে, ম্যালকম, কেভিন-প্রিন্স বোয়াটেং, আবেল রুইজ।

ওডি/এএপি 

 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : লা লিগা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড