• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

আবারও পিএসজির হোঁচট

  ক্রীড়া ডেস্ক

০৮ এপ্রিল ২০১৯, ০৯:২৯
পিএসজি
বার বার চেষ্টা করেও গোল করতে না পারায় হতাশ এমবাপে (ছবি : স্কাই স্পোর্টস)

ফরাসি লিগ ওয়ানে ফের হোঁচট খেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। স্ট্রাসবুর্গের বিপক্ষে ২-২ গোলের ড্র করেছে নেইমারের পিএসজি। এর আগে ডিসেম্বরে লিগের প্রথম পর্বে স্ট্রাসবুর্গের মাঠে ১-১ গোলে ড্র করেছিল টমাস টুখেলের দল। যদিও স্ট্রাসবুর্গের বিপক্ষে এইদিন মাঠে ছিলেন না পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার।

রবিবার (৭ এপ্রিল) রাতে ঘরের মাঠে ম্যাচের ১৩তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। এরিক মাক্সিম চুপো-মোটিং দলের হয়ে গোলটি করেন।

তবে এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ ধরে রাখতে পারেনি পিএসজি। ম্যাচের ২৬তম মিনিটে পেনাল্টি স্পটের কাছ থেকে নিচু শটে অতিথিদের সমতায় ফেরান কেপ ভার্দের ফরোয়ার্ড নুনো দা কস্তা। 

এরপর সমতায় থাকা দুদলের খেলা জমে ওঠে। তবে ম্যাচের ৩৮তম মিনিটে এসে আবারো গোল হজম করতে হয় পিএসজিকে। ফরাসি মিডফিল্ডার অঁতনির দূরপাল্লার শটে ২-১ গোলে এগিয়ে যায় স্ট্রাসবুর্গ।

প্রথমার্ধে গোল করতে না পারায় পিছিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি। ফিরে এসে আক্রমণের ধার বাড়ায় তারা। গোলের সুযোগও পেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা দানি আলভেস। ম্যাচের ৭০তম মিনিটে তার করা দূর পাল্লার শটটি ক্রসবারে বাধা পায়। 

শেষ পর্যন্ত ম্যাচের ৮২তম মিনিটে সমতায় ফেরে পিএসজি। জুলিয়ান ড্রাক্সলারের কর্নারে হেডে জাল খুঁজে নেন জার্মান ডিফেন্ডার থিলো কেরার। তবে শেষের দিকে আর কোনো গোল করতে না পারায় পিএসজিকে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে। এটি আসরের তৃতীয় ড্র নেইমার-এমবাপেদের।

ড্র নিয়ে ফিরলেও পয়েন্ট টেবিলে তাদের ধারের কাছেও কেউ নেই। ৩০ ম্যাচে ২৬ জয় ৩ ড্র আর ১ হার নিয়ে ৮১ পয়েন্ট তাদের। আর এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা লিলের পয়েন্ট ৬১। 

ওডি/এএপি  

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : ফরাসি লিগ ওয়ান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড