• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিয়ালের জন্য সবসময়ই বেনজেমা অত্যন্ত গুরুত্বপূর্ণ : জিদান

  ক্রীড়া ডেস্ক

০৭ এপ্রিল ২০১৯, ১৬:২৮
বেনজেমা
রিয়াল কোচ জিদানের সঙ্গে বেনজেমা (ছবি : সংগৃহীত)

স্প্যানিশ লা লিগার ৩১তম রাউন্ডের ম্যাচে শনিবার রাতে এইবারের বিপক্ষে পিছিয়ে পড়েছিল রিয়াল মাদ্রিদ। এরপর ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ পরাশক্তিরা। এই নিয়ে ঘরোয়া লিগে শেষ পাঁচ ম্যাচের চারটিতেই গোলের দেখা পেয়েছেন তিনি। তাই ম্যাচ শেষে বেনজেমার প্রশংসায় পঞ্চমুখ হন স্বদেশি রিয়াল কোচ জিনেদিন জিদান।

ফ্রান্সের হয়ে ১৯৯৮ বিশ্বকাপ জয়ী তারকা জিদানের মতে, রিয়াল মাদ্রিদের জন্য বেনজেমা সবসময়ই অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।

২০০৯ সালে রিয়ালে যোগ দেওয়ার পর থেকেই ক্লাবটির অবিচ্ছেদ্য অংশ বনে গেছেন বেনজেমা। বরাবরই তার কাছ থেকে গুরুত্বপূর্ণ সময়ে গোল পেয়ে এসেছে লস ব্লাঙ্কোসরা। ৩১ বছর বয়সী ফরাসি তারকা চলতি মৌসুমেও সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৮ ম্যাচে ২৬টি গোল করেছেন।

এইবারের বিপক্ষে ম্যাচ শেষে জিদান বলেন, 'বেনজেমা রিয়ালের জন্য সবসময়ই অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। এখন চাইলে সে আরও গোল করতে পারে। তার বিষয়ে আমি ক্লাবের সঙ্গে কথা বলব। এই মৌসুমে সে দারুণ খেলছে এবং দলের প্রয়োজনে গোলও করে যাচ্ছে। ফলে রিয়াল সমর্থকরা তাকে ইতিবাচক দৃষ্টিতে দেখছে।'

'আমি বেনজেমাকে নিয়ে আনন্দিত। তবে সেও খুব ভালো করেই জানে যে, এই ক্লাবটি তার জন্য কতটা গুরুত্বপূর্ণ। দলে তাকে প্রয়োজন এবং সে নিজের সেরাটাই দিচ্ছে- যোগ করেন জিদান।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড