• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

রোনালদো ছাড়াই জিতল জুভেন্তাস

  ক্রীড়া ডেস্ক

০৩ এপ্রিল ২০১৯, ০৮:৪৪
জুভেন্তাস
হেড থেকে প্রথম গোলটি করেন লিওনার্দো বোনুচ্চি; (ছবি : জুভেন্তাস টুইটার)

আগামী ১০ এপ্রিল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের বিপক্ষে ম্যাচকে কেন্দ্র করে দলের সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদো ও পাওলো দিবালাকে বিশ্রামে রেখেছে ইতালির চ্যাম্পিয়ন জুভেন্তাস। তবে ঘরোয়া লিগে (সেরি আ) এই দুই তারকার অনুপস্থিতি বোঝা ই যাচ্ছে না। মঙ্গলবার (২ এপ্রিল) নিচের দিকের ক্লাব ক্যালিয়ারির বিপক্ষে সহজ জয় পেয়েছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। এই জয়ে আরও একবার শিরোপা জয়ের খুব কাছে পৌঁছে গেল জুভেন্তাস। 

প্রতিপক্ষ ক্যালিয়ারির মাঠে খেলতে গিয়ে জুভরা জিতেছে ২-০ গোলে। গোল করেছেন লিওনার্দো বোনুচ্চি ও টানা দুই ম্যাচ গোল করা তরুণ ইতালির তারকা মইজে কেন। 

ম্যাচের ২২তম মিনিটে বোনুচ্চির হেড গোলরক্ষককে প্রতিরোধের কোনো সুযোগ না দিয়ে ঠিকানা খুঁজে পেলে এগিয়ে যায় জুভেন্তাস। এগিয়ে থেকে ম্যাচের প্রথমার্ধে আর কোনো গোলের দেখা পায়নি জুভরা। দ্বিতীয়ার্ধেও একই অবস্থা। শেষ পর্যন্ত ম্যাচের ৮৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কেন। ডান দিক থেকে রদ্রিগো বেন্তাকুরের পাস পেয়ে গায়ের সঙ্গে সেঁটে থাকা ডিফেন্ডারকে বোকা বানিয়ে প্লেসিং শটে গোলটি করেন ১৯ বছর বয়সী এই তরুণ। 

পয়েন্ট টেবিলে জুভেন্তাসের ধারে কাছেও কেউ নেই। ৩০ ম্যাচে ৮১ পয়েন্ট রোনালদোদের। এক ম্যাচ কম খেলে ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নেপোলি। ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে চার নম্বরে। আর এসি মিলান ৩০ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড