• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

প্রত্যাশিত জয়ে তিনে আর্সেনাল

আর্সেনাল
ছবি : আর্সেনাল টুইটার

প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিয়ে ম্যানচেস্টার সিটি আর লিভারপুলের মধ্যে চলছে ইঁদুর বিড়াল খেলা। আর তিন নম্বর জায়গাটা টটেনহ্যামরই ছিল এতদিন। তবে সোমবার (১ এপ্রিল) দারুণ এক জয় নিয়ে টটেনহ্যামকে হটিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠেছে উনাই এমেরির দল।

এমিরেটস স্টেডিয়ামে রাতে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে জেতে লন্ডনের ক্লাবটি। ঘরের মাঠে লিগে এটি আর্সেনালের টানা দশম জয়। 

ম্যাচের ৩০তম মিনিটে র‌্যামজির নৈপুণ্যে এগিয়ে যায় আর্সেনাল। মাঝমাঠ থেকে সতীর্থের বাড়ানো বল ফ্লিকে লাকাজেতকে বাড়িয়ে ডি-বক্সে ঢুকে পড়েন র‌্যামজি। পরে ফিরতি পাস পেয়ে বাঁ পায়ের শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন ওয়েলস মিডফিল্ডার।

এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে দুদল। বিরতির পর ম্যাচের ৮৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লাকাজেত। পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের হেডে বাড়ানো বল ডি-বক্সে ঢুকেই চিপ শটে আগুয়ান গোলরক্ষকের উপর দিয়ে জালে পাঠান এই ফরাসি ফরোয়ার্ড।

৩১ ম্যাচে ১৯ জয় ও ছয় ড্রয়ে তৃতীয় স্থানে ওঠা আর্সেনালের পয়েন্ট ৬৩। চার নম্বরে নেমে যাওয়া টটেনহ্যাম পয়েন্ট ৬১। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে পঞ্চম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

লিভারপুল ৩২ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি।

ওডি/এএপি  

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : ইংলিশ প্রিমিয়ার লীগ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড