• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা প্রিমিয়ার লিগ

শ্বাসরুদ্ধকর ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে হারাল বিকেএসপি

  ক্রীড়া প্রতিবেদক

২৩ মার্চ ২০১৯, ১৭:৫২
শামিম হোসেন
(ছবি : সংগৃহীত)

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডের ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে হারাতে শেষ বল পর্যন্ত লড়াই করতে হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানকে (বিকেএসপি)। শেষ তিন ওভারে তাদের বোলাররা দারুণভাবে ঘুরে দাঁড়ালে ২ রানের নাটকীয় জয় পায় দলটি।

শনিবার মিরপুরের হোম অব ক্রিকেটে টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৬৭ রান তোলে বিকেএসপি। এদিন দলটির হয়ে অর্ধশতকের দেখা পান তিন ব্যাটসম্যান। শামিম হোসেন ৭১, অধিনায়ক আকবর আলী ৫৬ এবং পারভেজ হোসেন ইমন ৬৯ রান করেন। ব্রাদার্সের মোহাম্মদ শরীফ সর্বোচ্চ ৩টি এবং এবাদত হোসেন ২টি উইকেট শিকার করেন।

লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ২৯ রানে মিজানুর রহমান এবং ফজলে মাহমুদের উইকেট হারায় ব্রাদার্স। এরপর এক প্রান্ত আগলে থাকা জুনায়েদ সিদ্দিকি ভারতীয় রিক্রুট চিরাগ জানিকে নিয়ে দলের অবস্থান পোক্ত করেন। জুনায়েদের বিদায়ের পর ইয়াসির আলী লম্বা সময় উইকেটে সঙ্গ দেন জানিকে।

জুনায়েদ ৫২ এবং ইয়াসির ৩৮ রান করে আউট হন। জানি হাফসেঞ্চুরি তুলে নিয়ে এগোতে থাকেন তিন অঙ্কের দিকে। কিন্তু বিপত্তি ঘটে ৪৮তম ওভারে। শেষ বলে ব্যক্তিগত ৯৬ রানে সাজঘরে ফেরেন জানি। এরপর উইকেট পতনের মিছিলে যোগ দেয় দলটির অন্যরা। ফলে শেষ তিন ওভারে ৫ উইকেট হারিয়ে মাত্র ১৯ রান তোলে ব্রাদার্স।

লড়াই চালিয়ে যাওয়া শরিফুল্লাহর অপরাজিত ৪২ রানের ইনিংসের পরও হার মানতে হয় ব্রাদার্সকে। জয়ের খুব কাছে গিয়েও তাদের ইনিংস থামে ৯ উইকেটে ২৬৫ রানে। বিকেএসপির মুকিদুল ইসলাম ৪টি এবং শামিম হোসেন ২টি উইকেট শিকার করেন।

অলরাউন্ড পারফরম্যান্সে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন শামিম হোসেন।

সংক্ষিপ্ত স্কোর :

বিকেএসপি : ২৬৭/৯ (৫০ ওভার)

ব্রাদার্স : ২৬৫/৯ (৫০ ওভার)

ফল : বিকেএসপি জয়ী ২ রানে

ম্যান অব দ্য ম্যাচ : শামিম হোসেন

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড