• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাব্বিরময় ম্যাচে প্রথম জয় পেল শাইনপুকুর

  ক্রীড়া প্রতিবেদক

২৩ মার্চ ২০১৯, ১৬:১৪
সাব্বির হোসেন
সাব্বির হোসেন (ছবি : সংগৃহীত)

সাব্বির হোসেনের অলরাউন্ড নৈপুণ্যে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের প্রথম জয়ের স্বাদ পেল শাইনপুকুর ক্রিকেট ক্লাব। টানা চার ম্যাচ হারের পর শনিবার (২৩ মার্চ) উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৮ উইকেটের জয় পেয়েছে তারা।

ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৪৪.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৫ রান তোলে উত্তরা। জবাবে মাত্র ২৫.১ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় শাইনপুকুর।

উত্তরার দেওয়া অল্প রানের জবাবে খেলতে নেমে দুই ওপেনার শুরুটা করেন দুর্দান্ত। শাইনপুকুরের ওপেনিং জুটিতে আসে ১১৭ রান। ওপেনার সাদমান ইসলাম ৭৩ বলে ৩৮ রান করে ফেরেন। দ্বিতীয় উইকেটে আসা অমিত হাসানকে সঙ্গে নিয়ে আরেক ওপেনার সাব্বির হোসেন বড় জুটি গড়েন।

কিন্তু বড় জুটি গড়ে দলকে জেতালেও সেঞ্চুরি হলো না সাব্বিরের। ৭২ বলে ৯৯ রান করে সাইদুল ইসলামের কাছে ক্যাচ আউট হয়েছেন তিনি। যদিও ততক্ষণে শাইনপুকুরের জয় নিশ্চিত হয়ে যায়। বল হাতে উত্তরার হয়ে জাহাঙ্গীর আলম ও নাঈমুল ইসলাম একটি করে উইকেট পেয়েছেন।

এর আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পাওয়া উত্তরার শুরুটা ভালো হয়নি। দলীয় ৩৫ রানেই ওপেনার তানজিদ হাসানকে হারায় তারা। তবে যাওয়ার আগে ২৫ বলে ২৫ রান করে যান তিনি। এরপর দলের ২৩ রান যোগ না হতেই আরও ৩ উইকেট হারায় উত্তরা।

দলীয় ৫৮ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে থাকা উত্তরার ব্যাটসম্যানরা রানের খোঁজে মরিয়া হয়ে ওঠে। রান করা তো দূরের কথা, উল্টো উইকেটে আসা- যাওয়ার মিছিল শুরু হয় তাদের। শেষ পর্যন্ত দলের প্রয়োজনে কেউই দাঁড়াতে না পারায় ১৪৫ রানেই অলআউট হতে হয়েছে উত্তরাকে।

বল হাতে সাব্বির হোসেন ৩টি এবং এবং রাকিবুল হাসান ২টি ও একটি করে উইকেট পেয়েছেন শরিফুল ইসলাম, দেলোয়ার হোসেন, সোহরাওয়ার্দী শুভ।

সংক্ষিপ্ত স্কোর :

উত্তরা স্পোর্টিং ক্লাব : ১৪৫/১০ (৪৪.৪ ওভার)

শাইনপুকুর ক্রিকেট ক্লাব : ১৪৯/২ (২৫.১ ওভার)

জয়ী : উত্তরা স্পোর্টিং ক্লাব ৮ উইকেটে জয়ী (১৪৯ বল হাতে রেখে)।

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড