• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মরক্কোর বিপক্ষে খেলবেন না মেসি!

  ক্রীড়া ডেস্ক

২১ মার্চ ২০১৯, ১৭:৩০
লিওনেল মেসি
স্পেনের মাদ্রিদে জাতীয় দলের জার্সিতে অনুশীলনে মেসি (ছবি : সংগৃহীত)

২০১৮ বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ডে হারের তিক্ত স্বাদ নিয়ে স্বেচ্ছায় প্রায় ৯ মাসের জন্য আর্জেন্টিনা দলের বাইরে ছিলেন লিওনেল মেসি। দলের প্রধান তারকা স্কোয়াডে না থাকলেও হোর্হে সাম্পাওলির বিদায়ের পর দায়িত্ব নেওয়া নতুন কোচ লিওনেল স্কালোনির অধীনে নিজেদের বেশ গুছিয়ে নিয়েছে আলবিসেলেস্তেরা।

এরপর সম্প্রতি মেসির দলে ফেরার গুঞ্জন চাউর হয় আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে। গুঞ্জনকে সত্যে রূপদান করে গেল ৭ মার্চ কোচ স্কলোনি বার্সা তারকা মেসিকে অন্তর্ভুক্ত করে আসন্ন দুটি প্রীতি ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেন। সেদিন স্কালোনি আকাশি-সাদা জার্সিতে ভেনেজুয়েলা ও মরক্কোর বিপক্ষে মেসির মাঠে নামার বিষয়টি নিশ্চিত করেন।

তবে স্পেনের জনপ্রিয় ক্রীড়া দৈনিক মার্কা ধারণা করছে, দুটি প্রীতি ম্যাচের মধ্যে কেবল ভেনেজুয়েলা ম্যাচেই মাঠে নামবেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী মেসি। অর্থাৎ মরক্কোর বিপক্ষে খেলবেন না এলএম টেন।

আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় রাত ২টায় স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোতে ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। এরপর ২৬ মার্চ রাতে দ্বিতীয় ম্যাচে তাদের প্রতিপক্ষ মরক্কো।

মেসির না খেলার সম্ভাবনার কারণও ব্যাখ্যা করেছে পত্রিকাটি। বার্সেলোনার হয়ে লা লিগ, কোপা দেল রে এবং উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে টানা ম্যাচ খেলছেন মেসি। ফলে স্বাভাবিকভাবেই ক্লান্ত তিনি। তাই মেসির বিশ্রামের কথা মাথায় রেখে মরক্কোর বিপক্ষে ম্যাচে কোচ তাকে স্কোয়াডে নাও রাখতে পারেন।

এর আগে গত সোমবার মাদ্রিদের ভালদেবেবাসে জাতীয় দলের সঙ্গে যোগ দেন মেসি। এরপর স্কলোনির অধীনে অনুশীলনও করছেন ৩১ বছর বয়সী এ তারকা।

কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড