• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা প্রিমিয়ার লিগ

বিকেএসপিকে হারিয়ে খেলাঘরের প্রথম জয়

  ক্রীড়া ডেস্ক

২০ মার্চ ২০১৯, ২০:১৮
রবিউল ইসলাম রবি
রবিউল ইসলাম রবি (ছবি : ফেসবুক)

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে এসে প্রথম জয়ের স্বাদ নিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। লো স্কোরিং ম্যাচে তারা ২৭ রানে হারিয়েছে তারুণ্য নির্ভর বিকেএসপিকে।

বুধবার টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২১২ রান সংগ্রহ করে খেলাঘর। জবাবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় পুরো ৫০ ওভার খেলেও স্কোরবোর্ডে ৯ উইকেটে ১৮৫ রানের বেশি তুলতে পারেনি বিকেএসপি।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ইনিংসের শুরুতেই উইকেট হারানো পর ১২০ রানের একটি দারুণ জুটি পায় খেলাঘর। কিন্তু রবিউল ইসলাম রবি ও মাহিদুল ইসলাম অঙ্কনের এই জুটির সুবিধা আদায় করে নিতে পারেনি দলটি। বিকেএসপির বোলাররা ঘুরে দাঁড়ায় দারুণভাবে। শেষদিকে লোয়ার অর্ডারের কল্যাণে খেলাঘরের স্কোর দুইশ পেরিয়ে যায়।

দলের পক্ষে সর্বোচ্চ ৭৫ রান করেন রবি। তার ১১৭ বলের ইনিংসে ছিল ৫ চার ও ১ ছয়। অঙ্কনের ব্যাট থেকে আসে ৪৯ রান। বিকেএসপির হয়ে হাসান মুরাদ ৩৩ রানে ৩ উইকেট পান। এছাড়া শামিম হোসেন ২ উইকেট নেন ৩১ রানে।

জবাবে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বিকেএসপি। তাদের ইনিংসে গড়ে ওঠেনি ভালো কোনো জুটি। খেলাঘরের বোলাররা সম্মিলিত প্রচেষ্টায় প্রতিপক্ষকে বেঁধে ফেলেন দুইশ রানের বেশ আগে। বিকেএসপির হয়ে সর্বোচ্চ ৫৬ রান করেন শামিম। বাকিরা কেউ ছুঁতে পারেননি ত্রিশের কোঠা।

খেলাঘরের হয়ে সমান ২টি করে উইকেট নেন রবিউল হক, ইরফান হোসেন, মাসুম খান ও ম্যাচ সেরা রবি।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড