• বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

শিগগিরই মাঠে ফিরছেন নেইমার 

  ক্রীড়া ডেস্ক

১৯ মার্চ ২০১৯, ১২:৫৭
নেইমার
সুপারস্টার নেইমার; (ছবি : সংগৃহীত)

নেইমার- বিশ্বজুড়ে ফুটবলপ্রেমীদের কাছে ভালবাসার এক নাম। তার পায়ের জাদুকরী দক্ষতায় ভক্তরা প্রতিনিয়ত চমক দেখবে এমনটাই সবার প্রত্যাশা। কিন্তু সে ই কিনা দীর্ঘ সময় ধরে মাঠের বাইরে। লিগ ওয়ানে প্যারিস সেইন্ট জার্মেইয়ের হয়ে খেলতে নেমে গুরুতর চোট পাওয়ায় লম্বা সময় মাঠের বাইরে এই ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে নেইমার ভক্তদের জন্য সুখবর। আগামী সপ্তাহে অনুশীলনে ফিরছেন তিনি। 

চলতি মাসে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। আসছে ২৩ মার্চ পানামা ও ২৬ মার্চ চেক রিপাবলিকের বিপক্ষে খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এজন্য ২৩ সদস্যের দলও ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। তবে ওই স্কোয়াডে নেইমারের নাম না থাকলেও নতুন করে তাকে সংযুক্ত করা হবে। কেননা খুব দ্রুতই মাঠে ফিরছেন এই পিএসজি তারকা। 

২৭ বছর বয়সী এই তারকার না থাকাটা পিএসজিকেও ভুগিয়েছে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ ষোলোতে খেলা হয়নি নেইমারের। তাকে ছাড়া প্যারিসের ক্লাবটি উঠতেও পারেনি কোয়ার্টার ফাইনালে। ম্যানইউয়ের মাঠ থেকে প্রথম লেগ জিতে ফিরলেও ফিরতি লেগে হেরে যায় ফরাসি চ্যাম্পিয়নরা।

ফরাসি কাপে স্ত্রাসবুরের বিপক্ষে ডান পায়ের পাতায় আঘাত পেয়েছিলেন নেইমার। পায়ের চোটে লম্বা সময়ের জন্য ছিটকে যান মাঠের বাইরে। বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে গঠন করা বোর্ড জানিয়েছিল নেইমারের মাঠে ফিরতে প্রায় আড়াই মাসের মতো সময় লাগবে। তবে ব্রাজিলিয়ান তারকা নিজেই দিলেন সুখবর। পায়ের চোট কাটিয়ে দ্রুত সেরে উঠছেন তিনি। আগামী সপ্তাহেই  ফিরছেন অনুশীলনে।

সুস্থ হয়ে মাঠে ফেরা নিয়ে পার্দ দে প্রিন্সেসে জুবিজারেতাকে নেইমার বলেছেন, ‘আগামী সপ্তাহে আমি অনুশীলনে ফিরব। তারপর আমি মাঠে ফিরব এবং ২ সপ্তাহের মধ্যে পুনরায় দলের সঙ্গে যোগ দিব। আমি এরই মধ্যে পরীক্ষা-নিরীক্ষার (ফিটনেস) মধ্যে আছি।’ 

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে হেরে বাদ পড়ে ব্রাজিল। এরপর ৬টি প্রীতি ম্যাচ খেলেছে সেলেকাওরা। সবকটিতেই জিতেছে তারা।

এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"people";s:[0-9]+:"নেইমার".*')) AND id<>52644 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড