• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোড়ালির চোটে মাঠের বাইরে ছিটকে গেলেন সুয়ারেজ

  ক্রীড়া ডেস্ক

১৮ মার্চ ২০১৯, ২২:৪০
লুইস সুয়ারেজ
লুইস সুয়ারেজ (ছবি : সংগৃহীত)

রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচে দাপুটে জয়ের রাতে গোড়ালির চোট নিয়ে মাঠ ছাড়তে হয় লুইস সুয়ারেজকে। ম্যাচ শেষে মেডিক্যাল পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে, এই চোট দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে দিয়েছে উরুগুয়ের তারকা স্ট্রাইকারকে।

রবিবার রাতে স্প্যানিশ লা লিগায় বেতিসের মাঠ বেনিতো ভিয়ামারিনে ৪-১ গোলে জেতে বার্সা। যদিও হ্যাটট্রিক করে ম্যাচের সব আলো কেড়ে নেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি, তবে সুয়ারেজের নামও একবার স্কোরশিটে ওঠে। প্রতিপক্ষের মাঠে ৬৩তম মিনিটে কাতালানদের তৃতীয় গোলটি আসে তার পা থেকে।

তবে ম্যাচের একেবারে শেষ মুহূর্তে চোট পান সুয়ারেজ। ফলে পুরো সময়টা খেলতে পারেননি তিনি। যোগ করা সময়ে তাকে মাঠ থেকে উঠিয়ে নেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। পরিবর্তে মাঠে নামেন ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ফিলিপ কৌতিনহো।

সোমবার এক আনুষ্ঠানিক বিবৃতিতে বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে, ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন ৩২ বছর বয়সী সুয়ারেজ। ফলে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

আগামী ৩০ মার্চ লা লিগায় এস্পানিয়লের মুখোমুখি হবে বার্সেলোনা। সেই ম্যাচের আগেই সুয়ারেজ সুস্থ হয়ে উঠবে বলে প্রত্যাশা করছে ক্লাবটি। এর তিনদিন পর ভালভার্দের শিষ্যদের প্রতিপক্ষ ভিয়ারিয়াল।

এই চোটের কারণে উরুগুয়ে জাতীয় দলের স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিতে হয়েছে সুয়ারেজকে। আগামী শুক্রবার চীন কাপে উজবেকিস্তানের বিপক্ষে তাকে ছাড়াই মাঠে নামতে হবে লাতিন আমেরিকার দলটিকে।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড