• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তরুণদের আনন্দ নিয়ে খেলতে বললেন সাকিব

  ক্রীড়া প্রতিবেদক

১৭ মার্চ ২০১৯, ১৬:০৬
সাকিব আল হাসান
একাডেমি কাপের ট্রফি উন্মোচন করেন সাকিব (ছবি : বিসিবি)

প্রতিভাবান ক্রিকেটারের খোঁজে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে বিসিবি একাডেমি কাপ। শনিবার (১৬ মার্চ) এই আসরের ট্রফির উন্মোচন অনুষ্ঠিত হয় হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অনুষ্ঠান শেষে তরুণদের আনন্দের সঙ্গে ক্রিকেট খেলার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়ক সাকিব।

অনুষ্ঠান শেষে সংবাদ মাধ্যমকে অলরাউন্ডার সাকিব বলেছেন, ‘আমি বলবো তরুণদের ক্রিকেট খেলার আনন্দ নিয়েই খেলতে। এখনই বড় লক্ষ্য ঠিক করা মনে হয় না ভালো হবে। খেলাটা উপভোগ করা, খেলা থেকে ভালো ফিডব্যাকই ওদের জন্য হবে সবচেয়ে বড় প্রাপ্তি। অবশ্যই মনোযোগ দিয়ে খেলতে হবে, তবে মনে রাখতে হবে একাডেমি কাপ সব কিছু নয়। এটা মাত্র শুরু। ওরা যেন এই টুর্নামেন্টে মজা করে খেলতে পারে।’

এছাড়া তরুণ ক্রিকেটারদের নিয়ে এমন আয়োজন করায় বিসিবিকে ধন্যবাদ জানিয়ে সাকিব বলেছেন, ‘বিসিবি খুব ভালো একটা উদ্যোগ নিয়েছে। এমন একটা টুর্নামেন্ট আয়োজন করার জন্য তাদের ধন্যবাদ জানাই। আশা করি, এখান থেকে অনেক ভালো ক্রিকেটার উঠে আসবে।’

এবার একাডেমি কাপে অংশ নিচ্ছে ৩২ দল। আগামী সোমবার (১৮ মার্চ) থেকে শুরু টুর্নামেন্টের ফাইনাল ৭ এপ্রিল। ৩২টি দল খেলবে ৮টি গ্রুপে ভাগ হয়ে। আর গ্রুপের সেরা দুটি দল খেলবে কোয়ার্টার ফাইনালে। খেলা হবে চার মাঠে- ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ হল, সিটি ক্লাব ও ফতুল্লা আউটার স্টেডিয়ামে।

শুরু হতে যাওয়া একাডেমি কাপে ক্রিকেটারদের বয়সসীমা ১৫ থেকে ১৮ বছর।

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড