• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

'আল্লাহর শুকরিয়া' আদায় করলেন মুশফিক 

  অধিকার ডেস্ক    ১৬ মার্চ ২০১৯, ১১:১৭

মুশফিকুর রহিম
মুশফিকুর রহিম; (ছবি : সংগৃহীত)

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল মাঠে শনিবার (১৬ মার্চ) বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্ট হওয়ার কথা ছিলো। কিন্তু হ্যাগলি ওভাল মাঠের নিকটবর্তী কেন্দ্রীয় আল-নুর মসজিদসহ দুই মসজিদ ও পৃথক আরো এক স্থানে সন্ত্রাসী হামলার পরিপ্রেক্ষিতে ক্রাইস্টচার্চ টেস্ট বাতিল করা হয়েছে। টাইগাররা দেশে ফিরছেন। 

বাংলাদেশ সময় ভোর পাঁচটায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে রওনা হয়েছে বাংলাদেশ দলের ১৫ জন ক্রিকেটারসহ মোট ১৯ সদস্য। রাত আনুমানিক ১০টা ৪০ মিনিটে দেশের মাটিতে অবতরণ করার কথা রয়েছে তাদের। বিমানে চেপে বসার আগে চেপে বসে বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে সবার কাছে দোয়া চেয়েছেন। 

বিমানবন্দরে পৌঁছে নিজের একটি ছবি আপলোড করে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ! শেষ পর্যন্ত বাড়ি যাওয়ার সময় হয়েছে।’

নিউজিল্যান্ড স্থানীয় সময় দুপুর পৌনে ২টায় ক্রাইস্টচার্চের মসজিদে হামলা হয়। এতে কমপক্ষে ৪৯ জন নিহত হন। আহত হন আনুমানিক ২০-৩০ জন। সেই মসজিদেই নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মিরাজরা। প্রবেশের মুহূর্তে স্থানীয় এক পথচারী তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েন খেলোয়াড়েরা। পরে দৌড়ে টিম বাসের মধ্যে ঢুকে যান এবং মেঝেতে শুয়ে পড়েন। খানিক পরই ঘটনাস্থল ত্যাগ করেন। 

এএপি 
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড