• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

হ্যাজার্ডের লক্ষ্যভেদে চেলসির স্বস্তির ড্র

  ক্রীড়া ডেস্ক

১০ মার্চ ২০১৯, ২২:৪৮
এডেন হ্যাজার্ড
চেলসি তারকা এডেন হ্যাজার্ড (ছবি : আইসিসি টুইটার)

খেলার ধারার বিপরীতে গোল হজম করে ঘরের মাঠেই হারের লজ্জা পাওয়ার দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিল চেলসি। কিন্তু বেলজিয়ান ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড শেষ মুহূর্তে গোল করায় স্বস্তির ড্র নিয়ে মাঠে ছেড়েছে দলটি।

রবিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স ও চেলসির মধ্যকার ম্যাচটি শেষ হয়েছে ১-১ সমতায়। স্ট্যামফোর্ড ব্রিজে গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৫৬তম মিনিটে রাউল জিমেনেজের গোলে এগিয়ে গিয়েছিল অতিথিরা। এরপর শেষ বাঁশি বাঁজার কিছুক্ষণ আগে দূরপাল্লার শটে ব্লুজদের হয়ে গোল পরিশোধ করেন হ্যাজার্ড।

চলতি ২০১৮-১৯ মৌসুমের লিগে এটি হ্যাজার্ডের ১৩তম গোল। পাশাপাশি তিনি সতীর্থদের গোল বানিয়ে দিয়েছেন ১১টি। লিগের অ্যাসিস্ট দাতাদের তালিকায় তার উপরে কেউই নেই।

এই ড্রয়ে ২৯ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার আগের ষষ্ঠ স্থানেই রইল মাউরিজিও সারির চেলসি। রাতের আগের ম্যাচে ঘরের মাঠ অ্যানফিল্ডে বার্নলিকে ৪-২ গোলে হারানো লিভারপুল ৩০ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। সমান ম্যাচে ১ পয়েন্ট বেশি নিয়ে তালিকার শীর্ষে ম্যানচেস্টার সিটি।

অন্যদিকে এবারের মৌসুমের 'সারপ্রাইজ প্যাকেজ' উলভারহ্যাম্পটনের সংগ্রহ ৩০ ম্যাচে ৪৪ পয়েন্ট। তাদের অবস্থান পয়েন্ট তালিকার সাতে। গেল ডিসেম্বরে লিগের প্রথম দেখায় নিজেদের মাঠে চেলসিকে তারা হারিয়েছিল ২-১ গোলে।

এসএইচ

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : ইংলিশ প্রিমিয়ার লীগ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড