• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধু রোনালদোর সঙ্গে জুটি বাঁধতে জুভেন্তাসে মার্সেলো!

  অধিকার ডেস্ক    ০৮ মার্চ ২০১৯, ১৬:০৭

রোনালদো
মার্সেলো-রোনালদো; (ছবি : সংগৃহীত)

দীর্ঘ ১৩ বছরের সম্পর্কের ইতি টেনে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্তাসে পাড়ি জমাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা মার্সেলো! এরই মধ্যে ৪ বছরের লিখিত চুক্তিও সেরে ফেলেছেন তিনি, এমনটি দাবি করছেন ইতালির জনপ্রিয় সংবাদপত্র ‘লা স্টাম্পা’।

নতুন করে জুভেন্তাস তারকা বন্ধু ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে জুটি গড়তে যাচ্ছেন মার্সেলো। দুজনই দীর্ঘ ৯ বছর ধরে রিয়ালের হয়ে খেলেছেন। রোনালদো চলতি মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে ইতালিতে পাড়ি জমান। এবার তার দেখানো পথেই হাঁটছেন মার্সেলো। আগামী মৌসুমে রোনালদোর সঙ্গে তুরিনে দেখা যাবে এই ব্রাজিলিয়ানকে।

‘লা স্টাম্পা’- এর দাবি প্রতি মৌসুমে মার্সেলোকে ১২ মিলিয়ন ইউরো দেবে জুভেন্তাস। জুভদের সকল শর্তে রাজি হয়েছেন মার্সেলো। এবং ৪ বছরের চুক্তিতে আগামী মৌসুমে ইতালিতে আসছেন।

রিয়ালের জার্সি গায়ে গেল মৌসুমে রোনালদো-মার্সেলো; (ছবি : সংগৃহীত)

অবশ্য মার্সেলোর জুভেন্তাসে আসার বিষয়ে রোনালদো আগেই জানতেন। গেল মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের বিপক্ষে ম্যাচ শেষে তার (রোনালদো) সঙ্গে এমনটি কথা হয়েছে মার্সেলোর। কেননা নিজে যে তুরিনে যাচ্ছেন সেটি আগেই নিশ্চিত ছিলেন এই পর্তুগিজ। মার্সেলোর জুভেন্তাসে পাড়ি দেওয়া প্রসঙ্গে রোনালদো ইএসপিএনকে বলেছিলেন, 'আমরা যখন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের জন্য অনুশীলন করছিলাম তখনই সে (মার্সেলো) বলেছিল- আমি রিয়াল ছেড়ে যাচ্ছি।'

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড