• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই পেনাল্টি গোলে রিয়ালের জয়

রিয়াল মাদ্রিদ
পেনাল্টি থেকে গোলের পর উল্লাসে বেল; (ছবি : সংগৃহীত)

সান্তিয়াগো বার্নাব্যুতে আগের ম্যাচে দুর্বল জিরোনার বিপক্ষে হেরে যাওয়া রিয়াল মাদ্রিদ জয়ে ফিরেছে। লা লিগায় রবিবার (২৪ ফেব্রুয়ারি) লেভান্তের বিপক্ষে ভিএআরে পাওয়া দুটি পেনাল্টিতে জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা।

প্রতিপক্ষের মাঠে ২-১ গোলের জয় পাওয়া ম্যাচটিতে দুটি গোলই এসেছে পেনাল্টি থেকে। যেখানে একটি পেনাল্টি সিদ্ধান্ত নিয়ে রয়ে গেছে বিতর্ক! গোল দুটি করেন করিম বেনজেমা ও গ্যারেথ বেল। 

এই ম্যাচে রিয়ালকে গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে প্রথমার্ধের শেষ মুহূর্ত পর্যন্ত। ম্যাচের ৪৩তম মিনিটে বেনজেমার সফল স্পট কিকে এগিয়ে যায় তারা। ক্রোয়েট তারকা লুকা মদ্রিচের শট ডিফেন্ডার আন্তোনিও লুনার হাতে লাগলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। 

১-০ গোলে পিছিয়ে থেকে ম্যাচের ৬০তম মিনিটে গোলের দেখা পায় লেভান্তে। বাঁ দিক থেকে মোরালেসের বাড়ানো ক্রসে ছোট ডি-বক্সের বাইরে থেকে দারুণ এক টোকায় দূরের পোস্ট দিয়ে বল ঠিকানায় পাঠান মার্তি। 

১-১ সমতায় থাকা রিয়াল কোচ ম্যাচের ৭৪তম মিনিটে বেনজেমাকে তুলে বেলকে নামান। মাঠে নামার চার মিনিট পরেই স্পট কিকে দলকে এগিয়ে দিয়ে আস্থার প্রতিদান দেন ওয়েলস ফরোয়ার্ড। ব্রাজিলিয়ান ডিফেন্ডার কাসেমিরো ডি-বক্সে ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তাতেই ২-১ গোলে এগিয়ে যায় রিয়াল।

২৫ ম্যাচে ১৫ জয় ও তিন ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল। আর ৫৭ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের শীর্ষে বার্সেলোনা।

এএপি 
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড