• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশে ফিরছেন মাশরাফি-সাইফউদ্দিন-শফিউল

  অধিকার ডেস্ক    ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৪

মাশরাফি বিন মর্তুজা
মাশরাফি বিন মর্তুজা (ছবি : ক্রিকইনফো)

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করে ফিরছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও পেসার শফিউল ইসলাম। বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর ১২টায় নিউজিল্যান্ড থেকে দেশের উদ্দেশে রওনা দিয়েছেন এই তিন ক্রিকেটার।

এবারের কিউই সফরে টাইগারদের ম্যানেজারের দায়িত্ব পালন করা খালেদ মাসুদ পাইলট জানিয়েছেন, মাশরাফি-সাইফউদ্দিন-শফিউল এরই মধ্যে বাংলাদেশের বিমান ধরলেও ব্যাটসম্যান সাব্বির রহমান ও পেসার রুবেল হোসেন রওনা দেবেন আগামীকাল শুক্রবার দুপুরে।

তবে নিউজিল্যান্ডে থেকে যাচ্ছেন সৌম্য সরকার। কারণ ওয়ানডে স্কোয়াডে থাকা এই বাঁহাতি ব্যাটসম্যানকে যোগ করা হয়েছে টেস্ট সিরিজের দলেও। আঙুলে চোট পাওয়া তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে যেহেতু টেস্ট সিরিজেও পাওয়ার নিশ্চয়তা নেই, তাই তার শূন্যস্থান পূরণ করতে সৌম্যকে বেছে নিয়েছেন নির্বাচকরা।

ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ডের কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। প্রথম দুই ওয়ানডেতে ৮ উইকেটে হারের পর গতকাল বুধবার তৃতীয় ও শেষ ম্যাচে মাশরাফিবাহিনী হেরেছে ৮৮ রানে।

দুদলের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী বৃহস্পতিবার থেকে। প্রথম ম্যাচের ভেন্যু হ্যামিল্টন। তার আগে লিঙ্কনে আগামী শনিবার থেকে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড