• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিঠুনকে নিয়ে খানিকটা স্বস্তির সংবাদ

  অধিকার ডেস্ক    ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২২

মোহাম্মদ মিঠুন
মোহাম্মদ মিঠুন; (ছবি : ক্রিকইনফো)

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে টাইগারদের চরম ব্যাটিং বিপর্যয়ে টানা দুই ফিফটি হাঁকিয়েছিলেন মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। কিন্তু ইনজুরিতে পড়ায় তৃতীয় ম্যাচে দলের বাইরে থাকতে হয়েছে তাকে। তার না থাকাটাই হয়ত দলের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। কিউইদের বিপক্ষে হোয়াটওয়াশ হয়েছে সফরকারীরা।

দুর্ভাগ্য বশ করলে যা। নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে থেকেই একের পর এক ইনজুরির আঘাত। শুরুতে এই সফরে টেস্ট ও ওয়ানডে দলে থাকা তরুণ পেসার তাসকিন আহমেদ ছিটকে পড়েন দল থেকে। এরপর ইনজুরির কারণ ছিটকে পড়েন দলের সবচয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার সাকিব আল হাসান। টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়কের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়া ছিল দলের জন্য বড় আঘাত। সেই আঘাত সামলে উঠতেই হিমশিম খাচ্ছিল দল। তার উপর দলের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহীমেরও ইনজুরির সংবাদ। শুধু কী তাই; মিডল অর্ডার ব্যাটসম্যান মিঠুনও সেই মিছিলে বীড় জমিয়েছেন।

সাকিব আর তাসকিনকে দলের বাইরেই থাকতে হচ্ছে এটা নিশ্চিত অনেক আগেই। মুশফিককে নিয়ে শঙ্কা থাকলে তার এমআরআই রিপোর্ট পজিটিভ আসায় শেষ ম্যাচে খেলতে পেরেছেন। আর সাইডবেঞ্চে থাকা মিঠুন ওয়ানডে সহ পুরো সফরে ছিটকে যাওয়ার শঙ্কা থাকলেও জানা গেছে প্রথম টেস্টের আগেই সেরে ওঠতে পারেন তিনি!

আগামী ২৮ ফেব্রুয়ারি কিউইদের বিপক্ষে প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ। ভোর ৪টা, হ্যামিল্টনে শুরু হবে ম্যাচটি।

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড