• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

মেসিদের রুখে দিলো লিঁও

মেসি; (ছবি ; সংগৃহীত)

জয়ের লক্ষ্য ফরাসি ক্লাব লিঁওর গোলমুখে বার্সেলোনা ২৫টি শট নিলেও সাফল্য আসেনি। শুধু তাই নয়; গোলের দেখাই পায়নি লা লিগার চ্যাম্পিয়নরা। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে লিঁওর সঙ্গে গোলশূন্য ড্র করেছে মেসি-সুয়ারেজরা।

লা লিগার অন্যতম সফল দল বার্সেলোনা মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ম্যাচের পুরোটা জুড়েই দেখিয়েছে নিজেদের আধিপত্য। একে একে ম্যাচে সবাই গোলের সুযোগ পেয়েছে। দুর্ভাগ্য না হলে কি কেউই গোলের দেখা না পায়। 

বার্সার আক্রমণের সামনে হয় লিঁওর গোলরক্ষক না হয় ডিফেন্ডাররা দেয়াল হয়েছে দাঁড়িয়েছিল। বিশেষ করে স্বাগতিক গোলরক্ষক অ্যান্থনি লোপেস। বলা যায় এই গোলরক্ষকের কাছে ধরা খেয়ে খালি হাতে ফিরতে হয়েছে কাতালানদের। 

লিঁওর মাঠে যেভাবে শুরু করেছিল বার্সা, গোল হওয়ার কথা ডজনখানেক। কিন্তু প্রতিপক্ষের গোলরক্ষকের কাছে ব্যর্থ হতে হয়েছে বার বার। বার্সা কোচ ভালভার্দের সেরা ছাত্র মেসিও গোলের দেখা পায়নি। নিজে চেষ্টার পাশাপাশি সতীর্থদের দিয়েও চেষ্টা চালিয়েছেন। কিন্তু ফলাফল-'ব্যর্থ'! সব চেষ্টাই ব্যর্থ হওয়াতে শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছেড়েছে মেসিরা।

প্রথমার্ধে গোলের দেখা না পাওয়া বার্সা দ্বিতীয়ার্ধে খেলেছে আরও বেশি আক্রমণাত্মক। কিন্তু তাতে কী! প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও বল জালে জড়াতে পারেনি তারা। খুব সহজ সহজ কিছু গোলের সুযোগ মিস করেছে বার্সার খেলোয়াড়রা। 

আগামী ১৩ মার্চ ন্যু ক্যাম্পে ফিরতি লেগে কোয়ার্টার ফাইনালের ওঠার লড়াইয়ে নামবেন মেসি-সুয়ারেজরা।

এএপি  

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড